ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বসুন্ধরা সিটি থেকে শতাধিক আইফোন সেট জব্দ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩১, ১৯ মে ২০১৮ | আপডেট: ২০:৩৩, ১৯ মে ২০১৮

শুল্ক ফাঁকির অভিযোগে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে অভিযান চালিয়ে শতাধিক আইফোন সেট জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। আজ শনিবার এসব মোবাইল ফোন জব্দ করা হয়। এদিকে মোবাইল ফোন জব্দ করায়, শুল্ক গোয়েন্দা কর্মকর্তাদের ঘেরাও করে রাখেন ব্যবসায়ীরা।

আজ শনিবার বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক কাজী মো. জিয়াউদ্দিন ও র‍্যাব-২–এর একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বসুন্ধরা শপিং কমপ্লেক্সে অভিযান চালানো হয়। অভিযানকারীরা লেবেল-১, লেবেল-৫ ও লেবেল-৬–এর কয়েকটি মোবাইল ফোন বিক্রির দোকানে তল্লাশি চালিয়ে শতাধিক আইফোন সেট জব্দ করেন।

র‍্যাব ও ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জানা গেছে, জব্দ হওয়া সেটগুলো আইফোন ১০ ও আইফোন ১০–এক্স মডেলের। কাজী মো. জিয়াউদ্দিন সাংবাদিকদের বলেন, জব্দ হওয়া এসব আইফোনের প্রতিটির আনুমানিক বাজারদর এক লাখ টাকা। প্রতিটি আইফোন সেট থেকে ৩৫-৪০ হাজার টাকা শুল্ক ফাঁকি দেওয়া হয়েছে।

অভিযান শেষে বের হওয়ার সময় শুল্ক কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেটদের শপিং কমপ্লেক্সের নিচতলায় ঘিরে রাখেন মোবাইল ব্যবসায়ীরা। একপর্যায়ে ব্যবসায়ীরা পান্থপথ সড়ক অবরোধ করেন। দোকান মালিকদের অভিযোগ, হয়রানি করার জন্য এ ধরনের অভিযান চালিয়ে থাকেন শুল্ক গোয়েন্দারা। বিকেলে শপিং মল থেকে বেরিয়ে যাওয়ার সময় জিয়াউদ্দিন বলেন, তাঁর কাছে ৬৪টি ফোন সেট আছে। এগুলোর কাগজপত্র যাচাই করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি