ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

বাংলাদেশ ও বঙ্গবন্ধু একই সূত্রে গাঁথা : আইজিপি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৭, ১৬ আগস্ট ২০১৮ | আপডেট: ২৩:৩৮, ১৬ আগস্ট ২০১৮

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশকে আলাদা করে দেখার কিছু নেই। বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সূত্রে গাঁথা। বঙ্গবন্ধুর স্বপ্নই ছিল বাঙালিকে একটি স্বাধীন ভূখণ্ড দেওয়া। তিনি তার সমস্ত অস্বিত্ব দিয়ে বাঙালিকে ভালোবেসেছেন। 

আজ বৃহস্পতিবার বিকেলে রাজারবাগ পুলিশ লাইন্সে `বাংলাদেশ পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘর` আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর জীবনভিত্তিক উপস্থিত বৃক্ততা, রচনা প্রতিযোগিতা, শিশু কিশোরদের অংকিত চিত্র প্রদর্শনী, রক্তদান কর্মসূচি ও আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মোখলেসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘরের কিউরেটর মো. নজরুল ইসলাম খান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিভাগের উপ-উপাচার্য অধ্যাপক ড. নাসরীন আহমাদ, বিশিষ্ট প্রাবন্ধিক ও লেখক সৈয়দ আবুল মকসুদ ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক হাসান আরিফ, অতিরিক্ত আইজিপি (এইচআরএম) মহসিন হোসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মোখলেসুর রহমান বলেন, জাতির পিতা ইতিহাসের অমর কবি। তিনি আমাদের সবার মহানায়ক। যত দিন যাচ্ছে মানুষের মনে বঙ্গবন্ধুর প্রতি ভালবাসা ততই প্রবল হচ্ছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি