ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বাংলাদেশ দলের একাদশে যে পরিবর্তন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৫, ১৬ মার্চ ২০১৮ | আপডেট: ১৯:০৯, ১৬ মার্চ ২০১৮

নিদাহাস ট্রফি ত্রিদেশীয় টি-২০ সিরিজে লিগ পর্বের শেষ ম্যাচে আজ শুক্রবার মুখোমুখি হচ্ছে স্বাগতিক শ্রীলংকা ও বাংলাদেশ। লিগ পর্বের শেষ ম্যাচ হলেও এটি রূপ নিয়েছে অলিখিত সেমিফাইনালে। কারণ এ ম্যাচের বিজয়ী দল টুর্নামেন্টের ফাইনাল খেলার টিকিট পাবে।

তবে এ খেলায় শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ দলের একাদশে কারা কারা থাকছেন এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন দেখা দিয়েছে। এ ম্যাচে সাব্বিরের পরিবর্তে আরিফুল আর নাজমুল অপুর পরিবর্তে সাকিব একাদশে জায়গা পাচ্ছেন বলে ধারণা করা হচ্ছে।

টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বাংলাদেশ দলের একাদশ সম্পর্কে গণমাধ্যমকে বলেন, একাদশ এখনো চূড়ান্ত হয়নি। মাঠে গিয়ে উইকেট দেখার পর তা চূড়ান্ত হবে । তবে ১৩ জনের একটা সম্ভাব্য তালিকা তৈরি করেছি। তাতে ভারতের সঙ্গে খেলা ১১ জনের সবাই আছেন। নতুন করে যোগ হচ্ছেন সাকিব আর আরিফুল। এই ১৩ জনের যে কোন ১১ জন খেলবে। মাঠে গিয়ে উইকেট দেখে ঠিক করবো একজন পেসার কমবে না নাজমুল অপু ও মিরাজ থেকে এক স্পিনার বাদ যাবে।’

অন্যদিকে প্রধান নির্বাচক নান্নু জানান, সাকিব খেলবেন এটা নিশ্চিত , তাই তিন পেসার থেকে একজন কমে আসতে পারে। এ দিকে সাব্বিরের বদলে সাকিব আর নাজমুল অপুর পরিবর্তে আরিফুলের অন্তর্ভুক্তির সম্ভাবনা কথা জানান তিনি।

দল মেনেজমেন্টের ভাষ্য মতে, সাকিব আর আরিফুলের অন্তর্ভুক্তি অনেকটাই নিশ্চিত। তবে তাদের জায়গায় কারা বাদ পড়ছেন তা নিয়ে শংসয় রয়েছে। অবস্থা দেখে মনে হচ্ছে সাব্বির আর আবু হায়দার রনি বাদ পড়ার সম্ভাবনাই বেশি। সে ক্ষেত্রে রুবেল হোসেন ও মোস্তাফিজের সঙ্গে আরিফুলকে তৃতীয় সিমার হিসেবে বিবেচনা করা হবে।

বাংলাদেশ দলের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল/সাব্বির রহমান, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু।

এমএইচ/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি