ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বাংলাদেশে শুধু ‘মিঠাস’ দেখেছেন প্রিয়াংকা

প্রকাশিত : ২৩:১৯, ২৪ মে ২০১৮

ইউনিসেফের আমন্ত্রণে চারদিনের সফরে বাংলাদেশে এসেছিলেন প্রিয়াংকা চোপড়া। বাংলাদেশ ত্যাগের আগে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন ইউনিসেফের শুভেচ্ছা দূত। বাংলাদেশের নিজের অবস্থানের অভিজ্ঞতার বর্ণনা করতে গিয়ে এই দেশে শুধু ‘মিঠাস’ (মিষ্টি) দেখেছেন বলে জানান তিনি। বাংলাদেশের আতিথেয়তায় মুগ্ধ হন তিনি, ধন্যবাদ জানান সাংবাদিকদেরও।

শনিবার ব্রিটিশ রাজপুত্র হ্যারি ও মেগান মর্কেলের বিয়েতে আমন্ত্রিত ৬০০ অতিথির মধ্যে ছিলেন প্রিয়াংকা চোপড়া। সেখান থেকে গত সোমবার সরাসরি বাংলাদেশে আসেন ফোর্বস ঘোষিত বিশ্বের অন্যতম শক্তিশালী এই নারী। ঢাকায় অবতরণের পরেই চলে যান কক্সবাজার। সেদিনই পরিদর্শন করেন সেখানকার একটি রোহিঙ্গা ক্যাম্প।

সোমবার থেকে আজ বৃহস্পতিবার পর্যন্ত চারদিন সেখানে অবস্থান করেছেন প্রিয়াংকা। খুব কাছে থেকে দেখেছেন রোহিঙ্গা শিশুদের। সময় কাটিয়েছেন তাদের সাথে। সচরাচর প্রটোকল ভেঙ্গে মানুষদের সাথে আন্তরিকভাবেই মিশেছেন তিনি। স্থানীয় প্রশাসন, সাংবাদিক এমনকি সাধারণ মানুষও খুব কাছে থেকে দেখা সুযোগ পেয়েছেন এই বলিউড নায়িকাকে।

আজ বৃহস্পতিবার সাংবাদিকদের কাছে বাংলাদেশে অবস্থানের নিজের অভিজ্ঞতা তুলে ধরেন প্রিয়াংকা চোপড়া। এসময় হিন্দী ‘মিঠাস’ শব্দ প্রয়োগ করে তিনি বলেন, “বাংলাদেশে আমি শুধুই ‘মিঠাস’ দেখেছি। মানুষের প্রতি মানুষের এমন আন্তরিকতা সত্যিই খুব ‘সুইট’ (সুন্দর)”।

বাংলাদেশে অবস্থানের সময় প্রিয়াংকা নিরাপত্তা বেষ্টনীর মধ্যে খুব একটা থাকেননি। এক গণমাধ্যমকর্মী এর কারণ জানতে চাইলে তিনি বলেন, “বাংলাদেশ সম্পর্কে আমার আগে থেকেও ধারণা ছিল। খুবই সুন্দর এক দেশ বাংলাদেশ। আর আমরা তো এক ধরণের ভাই-বোন। তাই নিরাপত্তা নিয়ে খুব একটা চিন্তিত ছিলাম না আমি”।

“যে জাতি এতগুলো রোহিঙ্গা মানুষকে তাদের ভূমিতে ঠাই দিতে পারে সে জাতি নিয়ে আমার কোন সন্দেহ নেই”।

এসময় রোহিঙ্গাদের পাশে দাড়ানোর জন্য বাংলাদেশ ও বাংলাদেশ সরকারের প্রতি ধন্যবাদ জানান তিনি। রোহিঙ্গা সংকটের সকল খবর এবং প্রিয়াংকার এই সফর জনসাধারণের সামনে আনার জন্য গণমাধ্যম আর গণমাধ্যমকর্মীদের প্রতিও ধন্যবাদ জ্ঞাপন করেন বলিউডের অন্যতম শীর্ষ এই অভিনেতা।

          


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি