ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বাংলাদেশের আগ্রাসী ব্যাটিং: অ্যাগার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫২, ২৩ আগস্ট ২০১৭ | আপডেট: ১৫:০০, ২৩ আগস্ট ২০১৭

বাংলাদেশি ব্যাটসম্যানদের ব্যাটিং আগ্রাসী বলে মন্তব্য করেছেন অস্ট্রেলিয়ান বাহাতি স্পিনার অ্যাশটন অ্যাগার।
মঙ্গলবার মিরপুর সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে অ্যাগার এ মন্তব্য করেন। তিনি বলেন, বাংলাদেশের ব্যাটিংয়ের এ ধরনটিই কাজে দিতে পারে অস্ট্রেলিয়ার হয়ে।
 
অ্যাগার বলেন “বাঁহাতি স্পিনে বাঁহাতি ব্যাটসম্যানরা স্পিনের সঙ্গে ব্যাট চালাবে। বাঁহাতি স্পিনার হিসেবে আমার কাজটি কঠিন। তবে ওরা সাধারণত বেশ আগ্রাসী ব্যাটসম্যান। চ্যালেঞ্জটি তাই দারুণ কঠিন। তবে আগ্রাসী ব্যাটিংয়ে প্রায়ই উইকেট হারানোর ভয় থাকে। এটি তাই আমাদের পক্ষেও কাজ করতে পারে।”

অ্যাগারের কথাতেই পরিষ্কার, বাংলাদেশকে নিয়ে ‘হোমওয়ার্ক’ সেরে নিচ্ছে অস্ট্রেলিয়া। এই বাঁহাতি স্পিনার সেটি লুকিয়েও রাখলেন না। তবে পাশাপাশি জানিয়ে রাখলেন, নিজেদের নিয়েই বেশি ভাবছে অস্ট্রেলিয়া।

“গোটা দুই টিম মিটিং হয়েছে আমাদের। আমাদের বেশি মনোযোগ নিজেদের দিকেই। নিজেদের স্কিল নিয়েই ভাবছি; কিভাবে স্কিল দিয়ে ওদের হারানো যায়। ওদের ক্রিকেটারদের বিশ্লেষণ করেছি আমরা, আলোচনা করেছি কী করতে চাই। তবে আমাদের মূল ভাবনা নিজেদের নিয়েই। আমাদের নিয়ন্ত্রণে যা আছে, তা ঠিকটাক করতে চাই।”

করে দেখানোর সুযোগ পাবেন অ্যাগার নিজেও। ২৭ অগাস্ট শুরু হতে যাওয়া মিরপুর টেস্টে নাথান লায়নের স্পিন জুটি হবেন এই বাঁহাতি স্পিনারই।

Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি