ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বাংলাদেশের বাজারে কার্যক্রম শুরু করল হ্যাফলে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৫, ২১ জানুয়ারি ২০১৮

বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করল হ্যাফলে। ১৫০ তম দেশ হিসেবে বাংলাদেশে নিজেদের ব্যবসা সম্প্রসারিত করল জার্মান ভিত্তিক ফার্নিচার এবং নির্মাণ নকশা সংক্রান্ত উপকরণ নির্মাতা প্রতিষ্ঠান হ্যাফলে।

আজ রবিবার রাজধানীর বনানীতে বাংলাদেশে প্রতিষ্ঠানটির প্রথম ডিজাইন সেন্টার উদ্বোধন করা হয়। সেন্টারটি উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত ড. থমাস প্রিঞ্জ এবং প্রতিষ্ঠানটির দক্ষিণ এশিয়া অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক ইউর্গেন উল্ফ।

এই ডিসপ্লে সেন্টারটিতে দেশে প্রথমবারের মত ‘ডিসপ্লে রুম’ এর ব্যবস্থা রেখেছে হ্যাফলে। প্রতিষ্ঠানটির প্রজেক্ট গ্রাহকেরা এই ৩৬০ ডিগ্রি প্রজেক্ট সার্ভিসের সমন্বয়ে উক্ত কক্ষে দেখতে পারবেন ‘প্রজেক্ট সল্যুশনস’ যেখানে পুরো প্রজেক্ট বা প্রকল্প বাস্তবায়নে কারিগরি সহায়তা এবং উপদেশমূলক সেবা বিদ্যমান।

উক্ত প্রাঙ্গনে আগুন প্রতিরোধক দরজা, গ্যাস ডোর, আবাসিক দরজা এবং হোটেলের দরজার বিভিন্ন ডোর অ্যাপ্লিকেশন লাইভ ডিসপ্লে দেখার অভিজ্ঞতা পাবেন গ্রাহকেরা। পাশাপাশি প্যানিক এক্সিট ডিভাইস, প্যাচ ফিটিংসসহ বিশ্বমানের ডিজিটাল ডোরের সম্ভার রাখা হয়েছে এখানে।

উদ্বোধনী অনুষ্ঠানে হ্যাফলের দক্ষিণ এশিয়া অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক ইউর্গেন উল্ফ বলেন, “বিভিন্ন হোটেল ও বাণিজ্যিক প্রকল্পে পণ্য সরবরাহের মাধ্যমে আমরা গত ২০০৭ সালে প্রথম বাংলাদেশে পরিচালনা আরম্ভ করি। তবে ব্যাপক চাহিদার ভিত্তিতে সেবা ও কারিগরি সহায়তা দলের সমন্বয়ে আমরা বাংলাদেশে নিবেদিত রিজিওনাল অফিস প্রতিষ্ঠার মাধ্যমে যাত্রা শুরু করলাম, যার ফলে ক্রেতারা উন্নত বিক্রয়োত্তর সেবা পাওয়ার সুযোগ পাবেন।”

অনুষ্ঠানে জানানো হয়, হ্যাফলের ফার্নিচার উপকরণের মধ্যে রয়েছে হিঞ্জেস, ড্রয়ার, হাতল, কানেক্টর ও পরিবেষ্টনকারী আলোকসজ্জা। নকশা সংক্রান্ত উপকরণগুলো হচ্ছে ডোর হার্ডওয়্যার ও ইলেক্ট্রনিক লকিং সিস্টেম।বাড়িঘরের নকশা সংক্রান্ত সল্যুশনসের মধ্যে রয়েছে কিচেন সল্যুশন্স, ব্লামের লেগ্রাবক্স, স্কিডো ড্রয়ার ম্যাট এবং কানেক্ট কাটল্যারি অর্গানাইজার্স।

এছাড়া রয়েছে অন্যান্য ফার্নিচার, ভবন এবং হার্ডওয়্যার সাপ্লাই উপকরণ।

পাশাপাশি বাথরুম সল্যুশনস ও ডোর সিস্টেমের উপকরণ রয়েছে সেন্টারটিতে। স্মার্ট অ্যাপ্লায়েন্সের মধ্যে রয়েছে ফিল্টারমুক্ত এক্সট্রাকশন হুড, রূপান্তরিত রেফ্রিজারেটর এবং স্লাইডিং সল্যুশনস।

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন হ্যাফলের ফাইন্যান্স বিভাগের পরিচালক পার্থ চক্রবর্তী এবং হ্যাফলে বাংলাদেশের জিএম আশিকুর রহমান উপস্থিত ছিলেন। 

 

এসএইচএস/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি