ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বাদ পড়া ক্রিকেটারদের পাশে মাশরাফি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৭, ১৯ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৯:৪৪, ২০ এপ্রিল ২০১৮

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়া ক্রিকেটারদের পাশে দাঁড়াচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক জানালেন, তারা যেন আবারও ছন্দ ফিরে পান, সব সহায়তাই দলের সিনিয়র খেলোয়াড়রা করবেন।বৃহস্পতিবার দুপুরে রাজধানীর এক হোটেলে আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসির সঙ্গে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাদ পড়া ছয় ক্রিকেটারদের নিয়ে প্রতিক্রিয়া জানাতে তিনি এ কথা বলেন।

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়াটা ক্রিকেটারের জন্য বড় ধাক্কা উল্লেক করে মাশরাফি বলেন, তারা বাংলাদেশ দলের সত্যিকারের ভবিষ্যৎ, তাদের সমর্থন করা আমাদের প্রত্যেকের দায়িত্ব। আমার জায়গা থেকে আমি পিছপা হব না। যত প্রকার সমর্থন দেওয়ার তাদের দেব।

তিনি আরোও বলেন, জানি বাংলাদেশের এত বেশি বিকল্প খেলোয়াড় নেই। ধারাবাহিকতা বাড়িয়ে যদি তারা ফর্মে ফিরে আসে, লম্বা সময় ধরে তারা বাংলাদেশকে সেবা দিতে পারবে। একসময় সাকিব-তামিম বা আমরা এমনই ছিলাম। বলতে পারেন, ওই সময় প্রতিদ্বন্দ্বিতা এতটা ছিল না বলে আমরা টিকে গেছি। তাদের কাছে প্রত্যাশাটা অনেক। একটু খারাপ করলেই সামাজিক যোগাযোগমাধ্যম সোচ্চার হয়ে ওঠে। ক্রিকেট খেলাটা এখন অনেক কঠিন হয়ে গেছে।

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়া মানে জাতীয় দলের দরজা বন্ধ হয়ে যাওয়া নয় উল্লেখ করে মাশরাফি বলেন, আন্তর্জাতিক ক্রিকেট চুক্তির বাইরে থেকেও খেলা যায় । সৌম্য, তাসকিন, সাব্বিরদের সামনে সে সুযোগ থাকছে। এই সুযোগ কাজে লাগাতে হলে তাদের সামনে একটা পথই খোলা, ধারাবাহিক ভালো খেলা।

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়া ছয় ক্রিকেটার হলেন, তাসকিন আহমেদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন ও কামরুল ইসলাম। তাদের বাদ পড়ার ব্যাখ্যা হিসেবে বিসিবি জানায়, এই ক্রিকেটারদের পারফরম্যান্স চুক্তিতে রাখার জন্য যথেষ্ট নয়।

 

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি