ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বাপ্পা-তানিয়ার বিয়ের গুঞ্জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১০, ২১ মে ২০১৮ | আপডেট: ১৮:৩১, ২১ মে ২০১৮

 

সংগীত শিল্পী বাপ্পা মুজমদার নতুন করে বিয়ের পিঁড়িতে বসছেন এমন গুঞ্জন শোনা যাচ্ছে। ফাটল ধরেছে তার সংসারে। অভিনেত্রী চাঁদনীর সঙ্গে তার সংসার জীবনের ইতি ঘটছে। তবে বিষয়টি নিয়ে এখনো বাপ্পা-চাঁদনী কেউ মুখ খুলেননি।

শোনা যাচ্ছে অভিনেত্রী-উপস্থাপিকা তানিয়া হোসাইনের সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর। এমনকি তারা নাকি বাগদানের কাজটিও সেরে ফেলেছেন।

তানিয়া হোসাইনের সঙ্গে বিয়ে প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‘আমি এখন এ বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে চাইছি না। আগামীকাল (মঙ্গলবার) এই প্রসঙ্গে ফেসবুক পোস্টের মাধ্যমে সকলকে সবকিছু জানাবো।’

এদিকে, রোববার (২০ মে) রাতে ফেসবুকে একটি স্থিরচিত্র শেয়ার করেছেন তানিয়া হোসাইন। যেখানে দেখা যাচ্ছে, তার অনামিকায় একটি আংটি। এরপর থেকে বাপ্পা-তানিয়ার প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়। অনেকেই ধারণা করছেন এই আংটিটি তানিয়াকে দিয়েছেন বাপ্পাই।

২০০৮ সালে মডেল ও অভিনেত্রী মেহরুবা মাহনূর চাঁদনীকে ভালোবেসে বিয়ে করেছিলেন বাপ্পা মজুমদার। বেশ কয়েক বছর ধরেই তাদের সম্পর্কের টানাপোড়েন চলছিল। দুজন আলাদাও থাকছিলেন দীর্ঘদিন ধরে। সামাজিক যোগাযোগমাধ্যমে চাঁদনীর বিভিন্ন পোস্টে তাদের দাম্পত্যের অস্থিরতা প্রকাশও পেয়েছে নানা সময়ে, যদিও তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদের বিষয়ে গণমাধ্যমকে কখনোই পরিষ্কার কিছু বলেননি তারা।

এর আগে তানিয়া ভালোবেসে বিয়ে করেছিলেন উপস্থাপক এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে। তবে তাদের সে সম্পর্ক বেশিদিন টেকেনি। এবার বাপ্পার সঙ্গে তার প্রেমের গুঞ্জন এবং বিয়ের কথা শোনা যাচ্ছে। প্রকৃত সত্য জানার জন্য হয়ত আরও অপেক্ষা করতে হবে।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি