ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

বাবাকে জড়িয়ে ধরে অঝোরে কাঁদলেন জাহ্নবী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৬, ২০ জুলাই ২০১৮ | আপডেট: ১১:২৭, ২০ জুলাই ২০১৮

পর্দায় আজ শ্রীকন্যার অভিষেক হচ্ছে। সবথেকে বেশি যে মানুষটি এই দিনটির অপেক্ষা ছিল আজ সে আর নেই। কিন্তু তাকে ছাড়াই সব কিছু হয়ে চলেছে। আর তাতে নিজেকে সঁপে দিয়েছেন শ্রীকন্যা। মা’য়ের মৃত্যুর দিন কয়েকের মধ্যে শুটিং ফ্লোরে হাজিরা থেকে সিনেমা প্রমোশন সবকিছুতেই পেশাদারি দেখিয়েছেন জাহ্নবী। কিন্তু শেষ মূহূর্তে নিজেকে আর আটকে রাখতে পারল না জাহ্নবী।

মুক্তির আগে মুম্বাইয়ের জুহুতে সিনেমার টিম একটি স্পেশ্যাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিল। সেখানে দুই মেয়ে জাহ্নবী এবং খুশিকে নিয়ে উপস্থিত ছিলেন বনি কাপূর। সঙ্গে ছিলেন অর্জুন কাপূর। বলিউড সূত্রের খবর, বাবাকে জড়িয়ে ধরতেই নাকি অঝোরে কেঁদে ফেলেন জাহ্নবী। মুখে না বললেও সবাই বুঝে গেছেন এই কান্নার কারণ।

এদিন যশরাজ ফিল্ম স্টুডিওতে জাহ্নবীকে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন বলিউডের প্রথম সারির প্রায় সব তারকাই। রেখা, মাধুরী দীক্ষিত, কারিশ্মা কাপূর, কর্ণ জোহর, মল্লিকা অরোরা, কুণাল খেমু, সোহা আলি খান, সোনাক্ষী সিংহ-সহ একঝাঁক তারকা এ দিন হাজির হয়েছিলেন।

উল্লেখ্য, ‘ধড়ক’ সিনেমার শুটিং চলাকালীন আচমকাই সবকিছু ছেড়ে চলে যান শ্রীদেবী। জাহ্নবী হারিয়েছিলেন তার মা কে। শুটিং বন্ধ রেখে মায়ের শেষকৃত্যে উপস্থিত ছিলেন তিনি। অভিনয় জগতে পা রাখার আগেই জাহ্নবীর পেশাদারিত্ব দেখে অবাক হয়ে গিয়েছিল গোটা বলিপাড়া। মায়ের প্রয়াণের কিছুদিন পরই ফের চলে আসেন শুটিং ফ্লোরে। সিনেমার ট্রেলার দেখলে কেউ ধরতে পারবে না কতটা কষ্টের মধ্যে দিয়ে গিয়েছেন জাহ্নবী। ট্রেলার দেখে ইতিমধ্যেই অনেকেই জাহ্নবীর প্রশংসা করেছেন। কেউ বা তার মধ্যে শ্রীদেবীর ছায়া দেখেছেন। আসলে জাহ্নবী যে লম্বা রেসের ঘোড়া তা বলছে তার প্রতিটি পদক্ষেপ।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি