ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বাবাকে মেরে লাশ গুমের চেষ্টা, ছেলে আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৬, ১০ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৬:৫৫, ১৬ সেপ্টেম্বর ২০১৭

চট্টগ্রামে তৈয়ব আলী নামের এক শারীরিক প্রতিবন্ধীকে হত্যার পর লাশ গুমের চেষ্টার সময় ধরা পড়েছে তার ছেলেএই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ওই যুবকের মা খালাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যাক্তিরা হলেন- নিহত প্রতিবন্ধীর ছেলে মো. সোহেল, তার মা কোহিনূর বেগম, খালা জাহানারা বেগম এবং লাশ গুমের চেষ্টায় সহযোগিতাকারী  রিকশাচালক।

নগর পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালি জোন) জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে জানান, শনিবার রাতে নগরীর সদরঘাট থানার রশিদ বিল্ডিং এলাকা থেকে সোহেল ও রিকশাচালককে গ্রেফতার করে পুলিশ। পরে সোহেলের স্বীকারোক্তিতে মাদরবাড়ি টং ফকির মাজার এলাকার বাসা থেকে তার মা ও খালাকে গ্রেপ্তার করা হয়। পাশাপাশি এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সোহেলের বোনকেও আটক করেছে পুলিশ।

তিনি বলেন, সোহেল তার বাবা তৈয়ব আলীকে খুন করে লাশ বস্তায় ভরে রশিদ বিল্ডিং এলাকায় কাভার্ডভ্যান স্ট্যান্ডের বড় নালায় ফেলতে যায়। এসময় এলাকার দারোয়ান নালায় কী ফেলা হচ্ছে জানতে চাইলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একজন পালিয়ে গেলেও দারোয়ান স্থানীয়দের নিয়ে সোহেল ও রিকশাচালককে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সেখান থেকে লাশ উদ্ধার করে।

সোহেলের বরাত দিয়ে তিনি বলেন, সে তার বাবার মুখে বালিশ চাপা দেয় এবং মৃত্যু নিশ্চিত করার জন্য কাঁচি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে মা ও খালার সহায়তায় লাশটি বস্তায় ভরে রেখে দেয়। সোহেল তার এক বন্ধুর পরামর্শে লাশ গুম করার উদ্দেশ্যে শনিবার রাতে রশিদ বিল্ডিং এলাকায় নালায় ফেলতে যায়। তার ওই বন্ধুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

//আর//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি