ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিএনপি-জামায়াতের সঙ্গে কোনো আলোচনা হতে পারে না : তথ্যমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৩, ১৪ আগস্ট ২০১৮ | আপডেট: ১৮:৫৩, ১৪ আগস্ট ২০১৮

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, রাষ্ট্রের নিরাপত্তা নিশ্চিত করতে বঙ্গবন্ধুর হত্যার রাজনীতি বহনকারী খালেদা-বিএনপি-জামায়াতের সঙ্গে কোনও মিটমাট, সমঝোতা বা আলোচনা হতে পারে না। সমাজ-রাজনীতি-ক্ষমতা থেকে এদের নির্বাসনে দিতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে শহীদ কর্নেল তাহের মিলনায়তনে ঢাকা মহানগর জাসদ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত-খালেদা বঙ্গবন্ধুর হত্যার রাজনীতি বহন করে বলেই ওদের সঙ্গে মিটমাট, সমঝোতা বা আলোচনা হতে পারে না, নির্বাচন বা গণতন্ত্রের উসিলায় এ অপশক্তিকে হালাল করা যায় না।

তথ্যমন্ত্রী আরও বলেন, তারা ১৫ আগস্ট মিথ্যা জন্মদিন পালনের নামে বঙ্গবন্ধুর খুনিদের পক্ষে উল্লাস, ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যাচেষ্টা, জঙ্গি-সন্ত্রাস ও আগুন দিয়ে মানুষ পোড়ানো, যুদ্ধাপরাধীর বিচার আটকানো আর নির্বাচন বানচাল করে অস্বাভাবিক সরকার তৈরির চক্রান্ত করে আসছে। এই জোটের ক্ষমা নেই।
ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত আরও বক্তব্য রাখেন- জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ, নুরুল আখতার, সহ-সভাপতি শফি উদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ওবয়াদুর রহমান চুন্নু, নইমুল আহসান জুয়েল প্রমুখ।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি