ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিএনপি ধাপ্পাবাজ দল: মতিয়া চৌধুরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৪, ১০ মে ২০১৮ | আপডেট: ১২:১৬, ১২ মে ২০১৮

বিএনপি একটি ধাপ্পাবাজ রাজনৈতিক দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। বলেছেন, বিএনপি দেশের মানুষকে অন্ধকারে রেখে প্রতারণার মাধ্যমে ক্ষমতায় যেতে চায়।
আজ বৃহস্পতিবার সকালে শেরপুরের নকলা উপজেলা পরিষদ চত্বরে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে লোহার বেঞ্চ, হাসপাতাল ও কমিউনিটি ক্লিনিকে বেড ও রোগীদের চিকিৎসাসেবার আর্থিক সাহায্য বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।
মতিয়া চৌধুরী বলেন, বিএনপির চেয়ারপারসন এতিমের টাকা আত্মসাতের দায়ে জেলে আছেন। বাংলাদেশের নাগরিকত্বহীন তারেক রহমানকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে। এটা দেশের মানুষের সঙ্গে সরাসরি প্রতারণা। শুধু তারেক রহমান নন, তাঁর পরিবারের সব সদস্যই পাসপোর্ট জমা দিয়ে বাংলাদেশের নাগরিকত্ব বিসর্জন দিয়েছেন। এখন লন্ডনে কোম্পানি খুলে ব্যবসা পরিচালনা করছেন। ফলে তাঁরা কীভাবে বাংলাদেশের রাজনৈতিক দলের নেতৃত্ব পরিচালনা করতে পারেন, তা কারও বোধগম্য নয়।
বিএনপির তৎকালীন সরকারের সমালোচনা করে মতিয়া চৌধুরী বলেন, ১৯৯২ সালে বিএনপির সরকারের আমলে কয়েক লাখ রোহিঙ্গা নাগরিক বাংলাদেশে আসে। কিন্তু তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া তাদের দিকে ফিরে তাকাননি। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের শুধু পুনর্বাসনই করেননি, মানবিক ব্যবস্থা নিয়েছেন, যা সারা দুনিয়ায় প্রশংসিত হয়েছে।
অনুষ্ঠানে উপজেলার ৭১টি শিক্ষাপ্রতিষ্ঠানে পাঁচ জোড়া করে লোহার বেঞ্চ, নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ১১টি কমিউনিটি ক্লিনিককে একটি করে ডেলিভারি বেড ও তিনজন ক্যানসার আক্রান্ত রোগীকে নগদ ৫০ হাজার করে টাকা দেন।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি