ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

‘বিএনপি নেতাদের বক্তব্যে ফের পেট্রলবোমার ইঙ্গিত’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৯, ২৪ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৫:০০, ২৪ জানুয়ারি ২০১৮

বিএনপির নেতাকর্মীদের মামলা দিয়ে জেলে রেখে নির্বাচন দিলে তা প্রতিহত করা হবে, বিএনপির নেতাদের এমন বক্তব্যের কড়া সমালোচনা করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। বলেছেন, বিএপির নেতাদের বক্তব্যে ফের পেট্রলবোমার ধ্বনি শুনতে পাচ্ছি।

৬৯’র গণঅভূথ্যান দিবস ও শহীদ মতিউর রহমান সরণে আজ ঢাকা রির্পোটার ইউনিটির সাগর রুনি মিলনায়তনে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত আলোচনার সভায় তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপির নির্বাচন প্রতিহতের নমুনা জাতি দেখেছে। তাদের নির্বাচন প্রতিহত মানে পেট্রলবোমা দিয়ে সাধারণ মানুষকে হত্যা করা। তাদের বক্তব্যের মাধ্যমে আবার পেট্রলবোমার ইঙ্গিত দেখতে পাচ্ছি। তাই ন্যায়ের প্রতিষ্ঠার জন্য বিএনপিকে প্রতিহত করতে হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ভিসির উপর হামলা জাতির জন্য দু:খজনক ঘটনা উল্লেখ করে তিনি বলেন, যারা বিশ্ববিদ্যালয় গেট ও তালা ভেঙেছে তারাই সবচেয়ে বড় অপরাধী। ছাত্রলীগ সম্মানিত ভিসিকে উদ্ধার করেছে সহসিকতার সঙ্গে।

ন্যাপ ভাসানীর চেয়ারম্যান এম এ ভাসানীর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এম এ করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটোর সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বেঙ্গল ন্যাশনার কংগ্রেসের চেয়ারম্যান প্রকৌশলী আবুল হোসেন, বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি কাজী সাজাওয়ার হোসেন প্রমুখ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি