ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিএনপি নৈরাজ্য করলে ব্যবস্থা: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৪, ৪ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১১:১৮, ৫ ফেব্রুয়ারি ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী  ওবায়দুল কাদের বলেন, বিএনপি যদি নৈরাজ্য সৃষ্টি করে, ভোগান্তি সৃষ্টি করে তাহলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। যেমন কুকুর তেমন মুগুর দিতে হবে। কুকুর ঘেউ ঘেউ করলে মুগুর নেমে আসবে।

রবিবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদের বিরুদ্ধে আয়োজিত এ সমাবেশে ওবায়দুল কাদের আরও বলেন, আট তারিখে নিয়ে আমাদের কোনো কর্মসূচি নেই। বিএনপির অস্থিরতা নিয়েও আমাদের কোনো মাথাব্যথা নেই। তবে বিএনপি যদি নৈরাজ্যের মাধ্যমে জনগণের ভোগান্তি সৃষ্টি করে তাহলে ছাড় দেওয়া হবেনা।

সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী এ সময় সরকারের দৃশ্যমান বিভিন্ন উন্নয়ন তুলে ধরে বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন আমাদের শক্তি। জনগণ আমাদের সাথে আছে। কিন্তু বিএনপির কোনো অর্জন নেই। তাই তাদের নিয়ে আমাদের কোনো মাথাব্যথাও নেই।

মন্ত্রী এ সময় বলেন, সিলেটের জনসভায় প্রমাণ হয়েছে জনগণ সরকারের সাথে রয়েছে। তারেক জিয়াকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, বিদেশে পালিয়ে থেকে জননেতা হওয়া যায় না। দেশে জেল জুলুম সহ্য করে নেতা হতে হয়।

মন্ত্রী এ সময় শেখ হাসিনার সাথে খালেদা জিয়ার তুলনা করে বলেন, শেখ হাসিনার সকাল হয় ৫টা বাজার আগে। তাহাজ্জুদ, ফজরের নামায ও কোরআন তেলাওয়াত দিয়ে তার দিন শুরু হয়। পক্ষান্তরে খালেদা জিয়ার ঘুম ভাঙ্গে এগারোটায়। দিন শুরু হয় বারোটায়। অর্থাৎ শেখ হাসিনা ছয় ঘণ্টা এগিয়ে রয়েছেন। ছয় ঘণ্টায় অনেক কাজ করা যায়। বিএনপির গঠনতন্ত্রে সংশোধন আনার বিষয়টি ইঙ্গিত করে তিনি বলেন, ৭ ধারা বাদ দিয়ে খালেদা জিয়া প্রমাণ করল `ঠাকুর ঘরে কে রে? আমি কলা খাইনা`!

উল্লেখ্য আগামী আট ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার রায় ঘোষণা করার কথা রয়েছে।

এএ/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি