ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

বিএনপি রাজনীতির পরিবেশকে বিষাক্ত করছে: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০২, ২২ জুলাই ২০১৭

বিএনপি একদিকে লেভেল প্লেয়িং ফিল্ড চায়, অন্যদিকে নিজেরাই বিদ্বেষপূর্ণ বক্তব্য দিয়ে রাজনৈতিক পরিবেশকে বিষাক্ত করছে বলে অভিযোগ করেছেন সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা সেতুর টোল প্লাজায় এনআরবি ব্যাংকের সহায়তায় ‘ডিজিটাল টাচ অ্যান্ড গো’ পদ্ধতিতে যানবাহন থেকে টোল আদায় কার্যক্রমের উদ্বোধন করেন মন্ত্রী। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুলের একটি বক্তব্যকে ইঙ্গিত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘খালেদা জিয়া বিদেশ গেলেন, তাহলে কি তিনি ফিরে আসবেন না?’ তাঁর এই বক্তব্য ব্যক্তিগত আক্রমণ না, এটা রাজনৈতিক বক্তব্য।

মির্জা ফখরুলের নাম উল্লেখ না করে তাকে প্রশ্ন রেখে কাদের বলেন, তাদের (বিএনপি) লিডার কয় বছর ধরে লন্ডনে আছেন? ওয়ান-ইলেভেনের সাজানো গল্প বলছেন, আসল গল্পটা কি ভুলে গেলেন? সত্যটা কি ভুলে গেলেন? রাজনীতি করব না, এই মুচলেকা দিয়ে কে সেদিন লন্ডনে পাড়ি জমিয়েছিল? আজও ফিরে আসেননি।

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দেশে আসবেন কি আসবেন না, তা সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক, টুইটারে ভাইরাল হয়েছে। অনেক ফেসবুক ব্যবহারকারী মন্তব্য করেছেন, তিনি মামলার ভয়ে চলে গেছেন। এ নিয়ে জনমনে সন্দেহ রয়েছে।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি