ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিএনপিকে শান্ত থাকার পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৭, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

বিএনপির নেতাকর্মীদের শান্ত থাকার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, আদালতের রায়ে খালেদা জিয়া জেলে গেছেন। আদালতের মাধ্যমেই বেরিয়ে যাবেন। কোনো চিন্তা করতে হবে না, কোনো চিন্তা কইরেন না। বিএনপির বন্ধুদেরকে বলব, একটু ‘ঠান্ডা’ থাকেন, যেভাবে ঠান্ডা চাই, সেভাবেই ঠান্ডা থাকেন। গরম হওয়ার কোনো চেষ্টা কইরেন না দয়া করে।
আজ শনিবার দুপুরে রাজধানীর খামারবাড়িতে কৃষিবিদ ইনস্টিটিউশনে বাংলাদেশ ইউরোজিক্যাল সার্জন অ্যাসোসিয়েশনের ১২তম সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।
বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, চিন্তাও করবেন না, কাউকে বাদ দিয়ে আমরা নির্বাচন করতে চাই না। একতরফা খেললে তো লাভ হয় না। একতরফা খেললে ভালোও লাগে না। খেলে আবার জিততে চাই ইনশাল্লাহ, খেলে জিতে যাব। খেলে গোল দেব। এই চিন্তা আমরা করি সবসময়।
এ ছাড়া বর্তমান প্রশ্নপত্র ফাঁস বিষয়েও কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী। বিষয়টি মহামারি আকার ধারণ করেছে বলে জানান তিনি। এ ক্ষেত্রে স্বাস্থ্য মন্ত্রণালয় প্রয়োজনীয় পরামর্শ দিয়ে, প্রয়োজনীয় সহযোগিতা করতে আগ্রহী বলেও জানান তিনি।
আগামী নির্বাচনের আগে ১০ হাজার চিকিৎসক নিয়োগ দেওয়া হবে বলেও তিনি জানান।
গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে বিশেষ আদালতের বিচারক ডা. মো. আখতারুজ্জামান বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন। এ ছাড়া বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড এবং দুই কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করা হয়।
রায়ের খালেদা জিয়াকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরোনো কারাগারে রাখা হয়েছে। রায়ের অনুলিপি পেলে জামিনের আবেদন করা হবে বলে তাঁর আইনজীবীরা জানিয়েছেন।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি