ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বিএনপির ‘ইনডোর প্রোগ্রামে’ ডিএমপির সহযোগিতার আশ্বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৩, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

দুর্নীতির দায়ে দণ্ডিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২২ ফেব্রুয়ারি ইনডোর বা আবদ্ধ জায়গায় দলটি সভা করতে চাইলে তাতে সহযোগিতার আশ্বাস দিয়েছে ডিএমপি।  ডিএমপি কমিশনারের সঙ্গে দেখা করে এমনটিই জানিয়েছেন বিএনপির প্রতিনিধিদল।

সোমবার সকাল ১০টার দিকে ডিএমপির কমিশনার আছাদুজ্জামান মিয়ার সঙ্গে দেখা করেন বিএনপির ভাইস চেয়ারম্যান আহমদ আযম খানের নেতৃত্বে চার সদস্যের প্রতিনিধিদল। প্রতিনিধিদলে আরও ছিলেন খালেদা জিয়ার উপদেষ্টা আতাউর রহমান ঢালী, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ।

আহমদ আযম খান জানান, আগামী ২২ ফেব্রুয়ারি সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনে সমাবেশের অনুমতির বিষয়ে ডিএমপি কমিশনারের সঙ্গে কথা হয়েছে। তিনি সমাবেশের অনুমতি দেননি। তবে বিষয়টি একেবারে নাকচ করেননি। তিনি বলেন, সমাবেশের অনুমতি পাওয়া না-পাওয়ার বিষয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে পরে জানানো হবে।

প্রতিনিধিদলের এক সদস্য জানান, ইনডোর প্রোগ্রামে পুলিশ সহযোগিতা করবে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার। সমাবেশের অনুমতির বিষয়ে ডিএমপি কমিশনারের সঙ্গে প্রয়োজনে আবারও দেখা করা হবে বলে জানান ওই সদস্য।

উল্লেখ্য, বিএনপির চেয়ারপারসনের মুক্তির দাবিতে গণস্বাক্ষর সংগ্রহসহ বিভিন্ন কর্মসূচি পালন করছে দলটি। এরই অংশ হিসেবে ২২ ফেব্রুয়ারি সমাবেশ করতে চায় তারা। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছর এবং তাঁর বড় ছেলে তারেক রহমানসহ পাঁচজনকে ১০ বছর করে কারাদণ্ড দেন আদালত। ওই রায় ঘোষণার দিনই খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হয়।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি