ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিএনপির সঙ্গে আলোচনার প্রশ্নই উঠে না : নাসিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১১, ২৫ জুলাই ২০১৭ | আপডেট: ১৬:২৪, ১ আগস্ট ২০১৭

আগামী নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে কোনো ধরনের আলোচনা হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রাজধানীর ধানমণ্ডিতে মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে জোটের সমন্বয়ক নাসিম এ মন্তব্য করেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘কোনো জায়গায়, কোনো অবস্থায় বিএনপির সঙ্গে আলোচনার প্রশ্নই ওঠে না। কী কারণে বলব, বলেন? যারা হত্যায় রাজনৈতিক প্রশ্রয় দিয়েছে, ২০১৪ সালে মানুষকে জ্বালিয়ে–পুড়িয়ে মেরেছে, তাদের সঙ্গে আলোচনার কোনো প্রশ্নই ওঠে না। আলোচনা হবে নির্বাচন কমিশনের সঙ্গে। নির্বাচন কমিশন তাদের ডেকেছে, নির্বাচন কমিশন তো নির্বাচন পরিচালনা করবে। তাদের (নির্বাচন কমিশন) সঙ্গে আলোচনা হবে। আমাদের সঙ্গে আলোচনা কেন হবে?’

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সমালোচনা করে নাসিম বলেন, লন্ডনে বসে খালেদা নির্বাচন বানচালে লন্ডনমার্কা চক্রান্ত করছেন। ১৯৯১ ও ২০০১ সালের মতো কোনো চক্রান্ত হলে তা ১৪ দল প্রতিহত করবে।

মহিলা লীগে জামায়াত নেতার কন্যার পদ পাওয়ার বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, বিষয়টি আমি প্রথম শুনলাম। এ রকম কিছু হলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। আপনারা নিশ্চিত থাকেন, এ ধরনের কোনো ব্যক্তি দলে স্থান পাবে না।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের একাংশের সাধারণ সম্পাদক শিরিন আক্তার প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি