ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বিএসএফ-বিজিবির মিষ্টি বিনিময়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৮, ১৫ আগস্ট ২০১৭ | আপডেট: ১৭:৩২, ১৫ আগস্ট ২০১৭

প্রতিবেশী দেশ ভারতের স্বাধীনতা দিবস ১৫ আগস্ট। এ উপলক্ষে দেশটির সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবিকে। একই সঙ্গে বিএসএফকেও স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে মিষ্টি উপহার দেয় বিজিবি।

মঙ্গলবার হিলি সীমান্তের আন্তর্জাতিক চেকপোস্ট গেটের শূন্যরেখায় এ মিষ্টি বিনিময় করে বিজিবি ও বিএসএফ। এ সময় বিজিবি-বিএসএফের পুরুষ সদস্য ছাড়াও নারী সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বিজিবির হিলি চেকপোস্ট ক্যাম্পের কোম্পানি কমান্ডার মাহবুব আলম বলেন, বিজিবির পক্ষ থেকে বিএসএফের পতিরাম ১৯৯ ও ১৮৩ ব্যাটালিয়ন অধিনায়ক ও হিলি ক্যাম্পের কোম্পানি কমান্ডারের নামে ছয়টি মিষ্টির প্যাকেটসহ শুভেচ্ছাবার্তা তুলে দেওয়া হয়েছে। এ ধরনের আন্তরিকতা ও সৌহার্দ্য আমাদের দুই বাহিনীর সদস্যদের মধ্যে ভ্রাতৃত্ব তৈরি করে।

ভারতের পতিরাম ১৯৯ বিএসএফ ব্যাটালিয়নের সহকারী কমান্ডার সুরেশ জানান, বিএসএফের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে বিজিবির দিনাজপুর সেক্টর কমান্ডার, জয়পুরহাট-৩ ব্যাটালিয়ন অধিনায়ক ও হিলি চেকপোস্ট ক্যাম্পের কোম্পানি কমান্ডারের নামে মিষ্টির পাঁচটি প্যাকেট দেওয়া হয়েছে। এ ছাড়া আমাদের পক্ষ থেকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছি। সীমান্তরক্ষীদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক জোরদারের লক্ষ্যেই এই মিষ্টি বিনিময় করা হয়।

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি