ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বিকেএসপিতে মাশরাফির তাণ্ডব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৫, ৯ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ২৩:১৪, ৯ ফেব্রুয়ারি ২০১৮

ঢাকা প্রিমিয়ার লিগের আগের ম্যাচে বল হাতে বিধ্বংসী হয়ে উঠেছিলেন আবাহনীর পক্ষে খেলতে নামা বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

শুক্রবার ব্যাট-বল দুই দিক দিয়েই হয়ে উঠলেন বিধ্বংসী। কলাবাগানের বিপক্ষে ম্যাচটিতে তার ৫৪ বলে ৬৭ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। বল হাতে ৪ উইকেট নিয়ে ৩৬ রানের জয় এনে দেন দলকে।

বিকেএসপিতে অনুষ্ঠিত ম্যাচটিতে ১০৫ রানেই ৬ উইকেট হারতে বসেছিল আবাহনী। সেই জায়গা থেকে দলকে টেনে তোলেন মাশরাফি। সঙ্গী হিসেবে পেয়েছিলেন জাতীয় দলের তরুণ অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেনকে। সপ্তম উইকেটে দুজনের জুটি ছিল ৯৮ রানের। ৬৭ রানের ইনিংসে ৩ চার এবং ৫ ছক্কা হাঁকান মাশরাফি। আর ৭৩ বলে ১ বাউন্ডারিতে ৪০ রান করেন মোসাদ্দেক।

মাশরাফির ইনিংসটি ছিল আবাহনীর ইনিংসে ব্যক্তিগত সর্বোচ্চ। শেষ পর্যন্ত ২১৭ রান তুলতে সক্ষম হয় আবহনী। এছাড়া নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে এসেছে ৫৫ রানে দুর্দান্ত ইনিংস। আজকের ম্যাচে টাইগার ক্যাপ্টেন  একাই তুলে নিলেন ৪ উইকেট।

২১৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে মাত্র ১৮১ রানেই অল-আউট হয়ে যায় কলাবাগান। ৯.১ ওভার বল করে ২ মেডেনসহ ৪৯ রানে সর্বাধিক ৪ উইকেট তুলে নেন ম্যাশ। মাশরাফির  বলে সনজিত সাহা (৭) মোহাম্মদ মিথুনের তালুবন্দী হতেই বিজয়োল্লাসে ফেটে পড়ে আবাহনী। এছাড়া মাশরাফির প্রিয় শিষ্য তাসকিন আহমেদ নিয়েছেন ৩ উইকেট।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি