ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে আ. লীগের জনসভা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১২, ৭ মার্চ ২০১৮ | আপডেট: ০৯:১২, ৭ মার্চ ২০১৮

আজ ঐদিহাসিক ৭ মার্চ। দিবসটি উপলক্ষে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে দুপুর দু’টায় জনসভা করবে আওয়ামী লীগ। দলটির সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ ‘বিশ্ব প্রামাণ্য দলিল’ হিসেবে ইউনেসকোর স্বীকৃতি পাওয়ার পর এবার প্রথমবারের মতো দিবসটি উদ্‌যাপন করতে যাচ্ছে আওয়ামী লীগ।

এ উপলক্ষে বড় ধরনের প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগ। লক্ষাধিক লোকের সমাবেশ করতে চায় তারা। এই সমাবেশ থেকে আগামী নির্বাচনের বিষয়ে দলীয় সভানেত্রীর দিকনির্দেশনা থাকবে। তাছাড়া জঙ্গিবাদ ইস্যু, সরকারের উন্নয়ন কর্মকাণ্ড-পরিকল্পনার বিষয়গুলো উঠে আসবে সমাবেশে।

জনসভা উপলক্ষে গত প্রায় এক সপ্তাহ ধরে ঢাকা ও ঢাকার আশপাশে মাইকিং করছে দলটি। তাছাড়া সবার অংশগ্রহণের জন্য দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিভিন্ন জায়গায় লিফলেট বিতরণ করেছেন। সোমবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পক্ষ থেকে একটি প্রস্তুতি সভাও করা হয়েছে।

সোমবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ৭ মার্চের জনসভা জনগণের জনসভা। এটি স্বাধীনতাপ্রিয় মানুষের সমাবেশ। এই সমাবেশ যেকোনো মূল্যে সফল করতে নেতা-কর্মীদের কাজ করতে হবে বলে জানান তিনি।

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি