ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বিচার ব্যবস্থার প্রতি বিএনপির আস্থা নেই : তোফায়েল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৯, ১৮ জানুয়ারি ২০১৮

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন স্থগিত করেছেন হাইকোর্ট। এ রায় নিয়ে অভিযোগ করা মানে বিচার ব্যবস্থার প্রতি বিএনপির আস্থা নেই। আজ সকালে `দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও সমৃদ্ধির ৯ বছর` শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে সেমিনারের আয়োজন করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটি।

এতে বাণিজ্যমন্ত্রী বলেন, ইতোপূর্ব রংপুরে সিটি নির্বাচনে বিএনপি প্রার্থী তৃতীয় হয়েছেন। সেখানে তারা কারচুপির অভিযোগ করে কীভাবে? কুমিল্লায় নির্বাচনের আগে তারা অনেক অভিযোগ করেছিলেন। কিন্তু যখন জিতলেন, তখন বললেন নির্বাচন সুষ্ঠু হলে আরও বেশি ভোট পেতাম। ঠিক তেমনি এখনও ঢাকা উত্তর সিটি নির্বাচন নিয়ে বিএনপি উল্টা পাল্টা বলছে। তাদের এসব বক্তব্যের উত্তর দেওয়া কোনো ভদ্রলোকের উচিত নয়।

তোফায়েল আহমেদ এ সময় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুটি স্বপ্ন ছিল। প্রথমটি হলো দেশকে স্বাধীন করা। আর দ্বিতীয়টি হলো ক্ষুধামুক্ত ও দারিদ্রমুক্ত স্বনির্ভর দেশ নিশ্চিত করা। আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধামুক্ত ও দারিদ্র্যমুক্ত দেশ নিশ্চিত হয়েছে।

সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেছেন বুয়েটের অধ্যাপক ড. শামসুল আলম। প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি