ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিজেপি মন্ত্রীর মূত্র ত্যাগের দৃশ্য ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪০, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

ভারতের রাজস্থানের সড়কে দাঁড়িয়ে প্রকাশ্যে প্রস্রাব করেছেন বিজেপির এক মন্ত্রী। তবে প্রকাশ্যে মূত্র ত্যাগকে বড় ঘটনা বলছেন না ওই মন্ত্রী, বরং বিষয়টি একেবারেই তুচ্ছ বলে মত দেন তিনি।

দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ‘স্বচ্ছ ভারত অভিযানের’ জন্য যখন বহু অর্থ ব্যয় করছেন, তখন তার সরকারের এক মন্ত্রীর এ কাণ্ড গোটা ভারতজুড়ে সমালোচনার ঝড় ওঠে।

প্রকাশ্যে মুত্র ত্যাগকরা ওই বিজেপি নেতার নাম কালিচরণ সরফ। তিনি রাজস্থানের স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। জানা যায়, রাজস্থানের পিঙ্ক সিটি নামে খ্যাত জয়পুরের একটি সড়কে গাড়ি দাঁড় করিয়ে দেয়ালের পাশে দাঁড়িয়ে প্রস্রাব করছেন কালিচরন সরফ।

ঘটনার কয়েক ঘণ্টা পরই এমন একটি ছবি ইন্টারনেট ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর গোটা বিজেপির বিরুদ্ধে বিষোদগাড় করছেন নেটিজেনরা।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, স্বচ্ছ ভারত অভিযানের টপ চার্টে স্থান পেতে জয়পুর সিটি কর্পোরেশন যখন কঠিন পরিশ্রম করে যাচ্ছে, তখনই রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী এ কাজটি করলেন।

আইন অনুযায়ী রাস্তায় মূত্র ত্যাগ করলে ২০০ রুপি জরিমানার দণ্ড হওয়ার কথা রয়েছে।

কিন্তু ঘটনার বিষয়ে মন্ত্রীর মন্তব্যের জন্য গণমাধ্যম কর্মীরা তার দপ্তরে হাজির হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি; জানিয়েছেন ঘটনাটি ‘বড় কোনো ইস্যু না হওয়ায়’ এ বিষয়ে তিনি কোনো কথা বলতে চান না।

ঘটনার বিষয়ে এক প্রতিক্রিয়ায় রাজস্থান কংগ্রেসের সহসভাপতি অর্চনা শর্মা বার্তা সংস্থা আইএএনএসকে বলেছেন, এটা বিজেপির জন্য খুব লজ্জাজনক বিষয়।

সূত্র: এনডিটিভি
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি