ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বিতর্কে করণ জোহরের ‘লাস্ট স্টোরিজ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৩, ২৪ জুন ২০১৮

‘ভির দি ওয়েডিং’-র পর এবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে করণ জোহরের ‘লাস্ট স্টোরিজ’। সৌজন্যে আর কিছুই নয়, হস্তমৈথুনের দৃশ্য়। ‘ভির দি ওয়েডিং’ সিনেমাতে এধরনের দৃশ্যে অভিনয় করার জন্য সমালোচিত হয়েছিলেন স্বরা ভাস্কর। এবার সেই একই ধরনের দৃশ্যে অভিনয়ের জন্য বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে এলেন অভিনেত্রী কিয়ারা আদবানি।

বিতর্ক এখানেই শেষ নয়, বিতর্কের আরও এক কারণ রয়েছে। সিনেমার হস্তমৈথুন দৃশ্যের সঙ্গে করণ জোহর লতা মঙ্গেশকরের গাওয়া ‘কভি খুশি কভি গম’ সিনেমার টাইটেল ট্র্যাক ব্যবহার করেছেন। আর এতেই রীতিমত ক্ষুব্ধ লতা মঙ্গেশকরের পরিবারের সদস্যরা।
বিষয়টি নিয়ে বিরক্ত লতা মঙ্গেশকরের পরিবারের এক সদস্যের প্রশ্ন, ‘কেন? কেন করণ জোহর লতা দিদির এই গান এধরনের এক অস্বস্তিকর দৃশ্যে ব্যবহার করেলেন? আমার এখনও মনে আছে তার ‘কভি খুশি কভি গম’ সিনেমার জন্য দিদি যখন এই গান গেয়েছিল করণ তখন কী ভীষণ খুশি ছিল। সেসময় করণ এতটা খুশি ছিল যেন তার স্বপ্ন সত্যি হল। আর এখন এই গানটাই দুঃস্বপ্ন হয়ে দাঁড়াবে।’
প্রসঙ্গত লতা মঙ্গেশকরের গাওয়া এই গানটি একটা যৌথ পরিবারের ভালোবাসা, প্রেম দেখানোর জন্য গাওয়া হয়েছিল।

মঙ্গেশকর পরিবরের ক্ষুব্ধ সদস্য বলেন, ‘আমরা কখনওই ভাবিনি এই বয়সে এসে লতাজির গাওয়া এই গান এধরনের একটা দৃশ্যের জন্য ব্যবহার করা হবে। আমরা অবাক হয়ে যাচ্ছি খানিকটা ভজনের মত এই গান তাও আবার যেটা এশিয়ার মধ্যে অন্যতম সেরা গায়িকার গাওয়া তা এধরনের একটা দৃশ্যের সঙ্গে ব্যবহার করা হবে। করণ এই দৃশ্যের জন্য অন্য কোনও গানও ব্যবহার করতে পারত।’

উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পেয়েছে ‘লাস্ট স্টোরিজ’ (Lust Stories) নামে একটি শর্ট ফিল্ম, যা আসলে চারটি শর্ট ফিল্মের সমন্বয়। সিনেমাগুলো পরিচালনা করেছেন জয়া আখতার, কর্ণ জোহর, অনুরাগ কাশ্যপ এবং দিবাকর বন্দ্যোপাধ্যায়। মুক্তির পরই ফিল্ম ক্রিটিকদের উচ্ছ্বসিত প্রশংসা পেয়েছে ‘লাস্ট স্টোরিজ’।

ওই শর্ট ফিল্মের একটি দৃশ্যে দেখানো হয়েছে, সিনেমার নায়িকা হস্তমৈথুন করছেন। অভিনয় করেছেন কিয়ারা আদবানি। গল্পে তিনি নববিবাহিত এবং স্বামীর সঙ্গে যৌন সম্পর্কে অখুশি এক নারী। ফলে তিনি হস্তমৈথুন করেই নিয়ে যৌন খিদে মেটান। এই দৃশ্যেই অর্গাজমের সময় ব্যবহার করা হয়েছে ‘কভি খুশি কভি গম’-এর টাইটেল সং।
আর এই দৃ্শ্যেই চরম ক্ষুব্ধ লতা মঙ্গেশকরের পরিবার।
সূত্র : জি নিউজ
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি