ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিদেশে গিয়ে ঝগড়া: মুখ দেখাদেখি বন্ধ ক্যাটরিনা-জ্যাকলিনের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮, ২৭ জুন ২০১৮ | আপডেট: ১৭:৫০, ২৭ জুন ২০১৮

ছবির শুটিংয়ে যুক্তরাষ্ট্রে গিয়ে ঝগড়ায় জড়িয়েছেন বলিউডের দুই হট নায়িকা ক্যাটরিনা কাইফ ও জ্যাকলিন। ঝগড়া এতোটা তুমুল যে, দু’জনের মধ্যে মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে গেছে। শেষ পর্যন্ত হস্তক্ষেপ করতে হয়েছে ক্যাটের সাবেক প্রেমিক সালমান খানকে।

জানা গেছে,‘দা-বাং’ ট্যুরে গিয়েছেন সালমান খানের সঙ্গে। বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছে সলমনের ‘দা-বাং’ টিম। কিন্তু সেখানে গিয়েই নিজেদের মধ্যে লড়াই শুরু করলেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং ক্যাটরিনা কাইফ। বলিউডের দুই নায়িকার ‘ক্যাট ফাইট’-এর মাত্রা জোরদার হওয়ায় শেষ পর্যন্ত মাঠে নামতে হয় স্বয়ং সলমন খানকে।

‘দা-বাং’ ট্যুরে ক্যাটরিনার পারিশ্রমিক ধার্য করা হয়েছে ১২ কোটি। কিন্তু, জ্যাকলিন পাচ্ছেন ৭-৮ কোটির মত। অর্থাৎ, জ্যাকলিন এবং সোনাক্ষী সিনহার তুলনায় পারিশ্রমিকে বেশ কিছুটা এগিয়ে রয়েছেন ক্যাটরিনা। সেখান থেকেই শুরু গন্ডগোলের।

শোনা যাচ্ছে, শ্রীলঙ্কান বিউটির সঙ্গে ক্যাটরিনার ঝগড়া এমন পর্যায়ে পৌঁছায় যে, তাঁদের মাঝে আসতে হয় ‘ভাইজান’-কে। দু’জনকে যাতে একে অপরের মুখ না দেখতে হয়, তার জন্য দু’জনকে দুই হোটেলে থাকতে দেওয়া হয়।
জানা গেছে, সোনাক্ষী সিনহা এ বিষয়ে কোনো রকম মন্তব্য করেননি। তবে বলিউডের দুই নায়িকার লড়াই নিয়ে বেশ চিন্তায় রয়েছেন সালমান খান।   
সম্প্রতি ১৫০ কোটির গণ্ডি পেরিয়েছে সালমন খান, জ্যাকলিন ফার্নান্ডেজের ‘রেস থ্রি’। অন্যদিকে শাহরুখ খানের ‘জিরো’ এবং ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ।

সূত্র : জিনিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি