ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বিদেশের মাটিতে ‘হালদা’র জয়জয়কার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৩, ১৫ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১২:৫১, ১৫ ডিসেম্বর ২০১৭

দেশের গণ্ডি পাড়ি দিয়ে তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ প্রশংসিত হচ্ছে বিদেশেও। সম্প্রতি কানাডা, আমেরিকা ও আরব আমিরাতের প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। গত ১ ডিসেম্বর দেশের ৮১টি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া সিনেমাটি এবার বিদেশেও প্রশংসিত হচ্ছে। দর্শকপ্রিয়তা পাওয়ায় কানাডার প্রেক্ষাগৃহে দ্বিতীয় সপ্তাহেও চলছে ‘হালদা’।

‘হালদা’র বিশ্ব পরিবেশনার দায়িত্বে রয়েছে আন্তর্জাতিক পরিবেশক সংস্থা স্বপ্ন স্কেয়ারক্রো।

এর প্রধান নির্বাহী সৈকত সালাউদ্দিন গণমাধ্যমকে জানান, কানাডায় সগৌরবে দ্বিতীয় সপ্তাহে চলছে ‘হালদা’। এই সপ্তাহ পর ১৯ জানুয়ারি মুক্তি পাবে আরও ৪টি হলে। সিনেমাটি ইতিমধ্যে ওমানেও মুক্তি পেয়েছে।

তিনি আরও জানান, ওমানে মুক্তি ও কানাডায় দ্বিতীয় সপ্তাহে পদার্পণ উপলক্ষে ১৫ ডিসেম্বর শুক্রবার বাংলাদেশ সময় সকাল ১০টা ৩০ মিনিটে ফেসবুক লাইভে আসেন গমগম ও হালদার গানের স্রষ্টা পিন্টু ঘোষ।

‘হালদা’ সিনেমাতে নাদের চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান। হাসু চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, বদিউজ্জামান চরিত্রে মোশাররফ করিম এবং ফজলুর রহমান বাবু অভিনয় করেছেন মনু মিয়া অর্থাৎ হাসুর বাবার চরিত্রে।

অপরদিকে নাদেরের প্রথম স্ত্রী জুঁই চরিত্রে আছেন রুনা খান। এ ছাড়াও বিশেষ চরিত্রে রূপদান করেছেন দিলারা জামান, শাহেদ আলী ও মোমেনা চৌধুরী।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি