ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিদ্যার ‘তুমহারি সুলু’র প্রথম গানে বাজিমাত (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৩, ১৬ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৫:২৩, ১৭ অক্টোবর ২০১৭

বিদ্যা বালান ও মানাব কউল অভিনিত ‘তুমহারি সুলু’ চলচ্চিত্রের প্রথম গান ‘বন জা রানী’ মুক্তি পেয়েছে। গুরু রাঁধাওয়ার লেখা ও গাওয়া সুমধুর এই গানটি প্রেমিকযুগলদেরকে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার প্রতি অনুপ্রাণিত করবে। এটি এরইমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

গুরু রাঁধাওয়া ও  রজত নাগপালের যৌথ রচনার ‘বন জা রানী’ গানটিতে সদ্য বিবাহিত একজন পুরুষ ও তার স্ত্রীর মধ্যকার সুন্দর সম্পর্ককে তুলে ধরা হয়েছে। গানটিতে দাম্পত্য জীবনের রসায়নকে সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন যা পর্দায় সচরাচর দেখা যায় না।

ইতোমধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে ছবিটির ট্রেলার। ছবিটির কাহিনী মূলত মুম্বাইয়ের এক গৃহিনীকে ঘিরে। যিনি একটি স্বনামধন্য রেডিও স্টেশনে জকি হিসেবে কাজ করেন।

এ বছর ১৭ নভেম্বরে মুক্তি পেতে যাওয়া ‘তুমহারি সুলু’ ছবিটি পরিচালনা করেছেন বিশিষ্ট বিজ্ঞাপন-চলচ্চিত্র নির্মাতা সুরেশ ত্রিবেদী। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে টি-সিরিজ এবং এলিপসিস এন্টারটেনমেন্ট।

‘বেগম জান’ সিনেমার পর কিছুটা বিরতি দিয়ে এ ছবির মাধ্যমে আবারো রুপালি পর্দায় ফিরছেন বিদ্যা।

এক সময় বক্স অফিসে তোলপাড় তুলতো বিদ্যা অভিনিত ছবি। বিদ্যার শেষ কয়েকটি চলচ্চিত্র খুব বেশি ব্যবসাসফল না হলেও তার অভিনয় ছিল চিত্তকর্ষক। নতুন ছবি ‘তুমহারি সুলু’ বক্স অফিসে কতটুকু সাড়া ফেলতে পারে সেটাই এখন দেখার বিষয়।

গানটি দেখতে ক্লিক করুন নিচের লিংকে-

সূত্র: জি নিউজ

এমআর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি