ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিমান নিয়ে নাশকতার পরিকল্পনা : পাইলটসহ গ্রেফতার চার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৪, ৩১ অক্টোবর ২০১৭

বিমান নিয়ে ‘নাশকতার পরিকল্পনার’ অভিযোগে পাইলট সাব্বিরসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। সাব্বির মিরপুরে র‍্যাবের অভিযানে নিহত জঙ্গি আব্দুল্লাহ’র সহযোগী। রাজধানীর মিরপুরে দারুস সালাম এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে র‌্যাব। র‍্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক খুদে বার্তায় এই তথ্য জানানো হয়েছে।

জানা যায়, সাব্বির বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কো-পাইলট (ফার্স্ট অফিসার) ছিলেন। সেপ্টেম্বরের শুরুতে তার বাবার মালিকানাধীন বাড়িতে জঙ্গি আস্তানার খোঁজ মেলার পর তাকে দায়িত্ব থেকে বিরত রাখা হয়।

র‍্যাব সূত্রে জানা গেছে, গ্রেপ্তার অন্য তিনজন হলেন আবদুল্লাহ’র ফ্ল্যাট মালিকের স্ত্রী সুলতানা পারভিন, পারভিনের আত্মীয় আসিফুর রহমান ও আলম নামে এক ব্যক্তি।

৪ সেপ্টেম্বর মিরপুরের দারুস সালাম থানার বর্ধনবাড়ি এলাকায় একটি বাড়িতে অভিযান চালায় র‌্যাব। ওই ভবনের পঞ্চমতলায় জঙ্গি আব্দুল্লাহ, তার দুই স্ত্রী, দুই সন্তান ও দুই সহযোগী ছিল। জঙ্গি আবদুল্লাহ ও তার পরিবার আত্মসমর্পণের জন্য সময় নেয়। কিন্তু পরে বিস্ফোরণ ঘটিয়ে আবদুল্লাহ, তার দুই স্ত্রী, দুই সন্তান ও দুই সহযোগী আত্মাহুতি দেয়।

 

/ এমআর / এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি