ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বিমানবন্দরে হেনস্থার শিকার কৌশিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৭, ১৭ ডিসেম্বর ২০১৭

বিমানবন্দরের বাইরের গেটে হেনস্থার শিকার হয়েছেন অভিনেতা কৌশিক সেন। শনিবার রাত ৯টায় ভুবনেশ্বর থেকে স্ত্রী রেশমি সেনকে নিয়ে বিমানে ফেরেন কৌশিক। তাঁকে বিমানবন্দর থেকে নিতে আসেন ছেলে ঋদ্ধি। এরই মধ্যে কৌশিকরা এসে পড়েন। গাড়ি নিয়ে বেরিয়ে যাওয়ার সময় ৫-৬ জন তাদের প্রতিরোধ করে এবং পার্কিং-ফি চায়। কৌশিক তা দিতে রাজি হননি। কারণ তাঁর দাবি, ১০ মিনিটের কম সময় গাড়ি বিমানবন্দর চত্বরে ছিল।

এরই মধ্যে পিছন থেকে আরও একটি গাড়ি এসে দাঁড়ায়। কৌশিক জানান, ওই গাড়িটি এক চিকিৎসকের। তাঁরা কাছেও পার্কিং ফি চায় ওই একই যুবকেরা। তখন চিকিৎসক না দিতে চাইলে তাকে ঘিরে ধরে এবং গাড়ি থেকে নামিয়ে মারধর করে।

এ সময় কৌশিক ওই ব্যক্তিকে বাঁচাতে যান। সেখানে উপস্থিত হন কয়েক জন পুলিশকর্মী। তখন ওই চিকিৎসক এক পুলিশের কলার চেপে ধরেন। এবার পুলিশকর্মীকে বাঁচাতে এগিয়ে যান কৌশিক। আর যে ব্যক্তি কলার চেপে ধরেছিলেন তাঁকে গাড়ি নিয়ে চলে যেতে বলেন।

কৌশিকও গাড়ি নিয়ে চলে যেতে গেলে কিছু পুলিশকর্মী কৌশিককে নামিয়ে ‘তুই-তোকারি’ করে কথা বলেন। ওই সময় ছেলে ঋদ্ধির গায়েও হাত দেওয়া হয়। এসব অভিযোগ করেন কৌশিক।

কিছু সময় পরে ঘটনাস্থলে পৌঁছন এয়ারপোর্ট এলাকার ওসি ট্রাফিক সুকান্ত কর্মকার। তিনি এক সবুজ গেঞ্জি পরা যুবককে গ্রেফতার করেন এবং অপর এক যুবককে জি়জ্ঞাসাবাদ করেন।

সূত্র : আনন্দবাজার

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি