ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিমানে শ্লীলতাহানির শিকার জায়রা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২১, ১০ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১০:৩৫, ১০ ডিসেম্বর ২০১৭

বিমানে শ্লীলতাহানির শিকার ‘দঙ্গল’ অভিনীত ১৭ বছরের কিশোরী জায়রা ওয়াসিম। দিল্লি থেকে মুম্বই যাওয়ার পথে মাঝ আকাশেই এক সহযাত্রী তার শ্লীলতাহানি করে বলে অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে সেই ঘটনার বিবরণ দিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন জায়রা। ঘটনার কথা বলতে গিয়ে বার বার কেঁদে ফেলে তিনি।

জায়রা জানিয়েছে, দিল্লি থেকে মুম্বই যাচ্ছিল সে। বিমান ছাড়ার কিছু পর থেকেই অসভ্যতা শুরু করে দেন ওই ব্যক্তি। তার অভিযোগ, প্রথমে সিটের পাশে হাত রাখার জায়গায় নিজের পা তুলে দেন অভিযুক্ত। প্রতিবাদ করায় তিনি বলেন, বিমানযাত্রার ধকলে তিনি ক্লান্ত, তাই বিশ্রাম নেওয়ার জন্য সেখানে পা তুলে রেখেছেন।

জায়রা জানিয়েছে, কিছু পর বিমান কেবিনের লাইট ডিম হতেই ঘুমিয়ে পড়ে সে। ঘুমের মধ্যেই সে টের পায় তার ঘাড় ও পিঠে আপত্তিকর ভাবে পা দিচ্ছেন ওই ব্যক্তি। তার অভিযোগ, প্রতিবাদ করেও কোনও ফল পাওয়া যায়নি। এমনকি, বিমানে থাকা কেবিন ক্রু’রাও তাকে সাহায্য করতে এগিয়ে আসেনি বলে অভিযোগ কিশোরী অভিনেত্রীর।

মাঝরাতে বিধ্বস্ত অবস্থায় মুম্বই বিমানবন্দরে নামার পরই কান্নায় ভেঙে পড়ে জায়রা। গোটা বিষয়টি জানিয়ে ইনস্টাগ্রামের একটি ভিডিও পোস্ট করে সে। সেখানে মেয়েদের নিরাপত্তা নিয়ে তাকে বার বার প্রশ্ন তুলতে দেখা যায়।

জায়রা বলেন, আলো কম থাকার কারণে ঘটনার ছবি তুলতে গিয়েও পারেনি সে। ইতিমধ্যেই ঘটনার কথা সংশ্লিষ্ট বেসরকারি বিমান পরিসেবা সংস্থাকে জানিয়েছে জায়রা। বিমান সংস্থার পক্ষ থেকে ঘটনায় পূর্ণাঙ্গ তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে।

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি