ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বিশ বছরের অভিনেত্রীর সঙ্গে শাকিবের রোমান্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৯, ১৬ জুলাই ২০১৮ | আপডেট: ১৩:২০, ১৬ জুলাই ২০১৮

পরিচালক অমিতাভ রেজার নতুন সিনেমার হিরো হচ্ছেন শাকিব খান। যে খবর সকলেরই জানা। ঢালিউডের এই সুপারস্টারের বিপরীতে কে থাকবে, সেই নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। অধিকাংশ সিনেপ্রেমীদের মতে শাকিবের নায়িকা হবেন বুবলিই। কারণ তার সঙ্গে একের পর এক সিনেমাতে অভিনয় করে বেশ মাখোমাখো রসায়ন তৈরি করে ফেলেছেন দুজন। দর্শক এখন শাকিবের বিপরীতে বুবলিকে ছাড়া অন্য কাউকে ভাবতেই পারছে না। তবে এই চিন্তা ভাবনা ভেঙে ঢালিউডে আসছে এক অন্য নায়িকা। সেই অভিনেত্রীর বয়স নাকি মাত্র কুড়ি বছর।

এমনই খবর ঘুরে ফিরে বেড়াচ্ছে ঢালিপাড়ায়। তবে সব গুঞ্জনের সময় শেষ। অবশেষে পরিচালক অমিতাভ জানালেন তার সিনেমার নায়িকার বয়স সত্যিই কুড়ি বছর। সেই মেয়েই অভিনয় করবেন মুখ্য ভূমিকায়। অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত ‘রিকশা গার্ল’ সিনেমাতে শাকিবের সঙ্গে ওই নায়িকার কথাই ভাবা হয়েছে। সিনেমার চিত্রনাট্য অনুযায়ী শাকিবের সঙ্গে এমন অভিনেত্রীরই প্রয়জন ছিল বলে জানা গেছে। কুড়ি বছর বয়সী অভিনেত্রীর সঙ্গে অভিনয় করার যে গুঞ্জন ছড়িয়েছিল, সেই গুঞ্জন সম্প্রতি সত্য বলে গণমাধ্যমকে জানিয়েছেন সিনেমার নির্মাতা।

কয়েকদিন আগেই শাকিবের সঙ্গে কথাবর্তা চলছিল পরিচালকের। এই কথাবার্তার মধ্যেই নায়িকা বেছে নেওয়া হয়েছে। শাকিবের অভিনয়ের বিষয়ে অমিতাভ রেজা বলেন, ‘শাকিবের চরিত্রটি কিন্তু বেশ গুরুত্বপূর্ণ। তাকে আমরা যেমন চলচ্চিত্রের হিরো হিসেবে দেখি, এখানেও সেভাবেই দেখব। সিনেমার চরিত্রটি নিয়ে শাকিব বেশ উচ্ছ্বসিত। এখানে তাকে একেবারে ভিন্নভাবে উপস্থাপন করা হবে।’

গল্পের বিষয়ে পরিচালক জানিয়েছেন, বাংলাদেশের মেয়ে নাইমাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে চিত্রনাট্য। আর্থিক অভাবে ভুগত নাইমার পরিবার। কীভাবে সে পরিবারের পাশে দাঁড়াবে? কীভাবে পরিবারকে সাহায্য করবে? সেই অভিনব পদ্ধতি নিয়েই নাইমার কাহিনি। পুরুষের বেশ নিয়ে অসুস্থ বাবাকে নিয়ে বাবার রিকশাতেই বেরিয়ে পড়ে সে। রাস্তায় এক দুর্ঘটনায় বাবার প্রিয় রিকশাটি ভেঙে যায়। তার বাবার অর্থ উপার্জনের একমাত্র উপায় সেই রিকশা। সেই রিকশাকে সারিয়ে তোলাই হয়ে ওঠে নাইমার প্রতিজ্ঞা। সঙ্গে বাবাকে সুস্থ করে তোলার দায়িত্ব। এই পণ নিয়ে এগিয়ে যায় সে।

ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রপ্রবাসী লেখিকা মিতালি পারকিনসের কিশোর সাহিত্য ‘রিকশা গার্ল’ অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে বলে জানা গেছে। সিনেমার চিত্রনাট্য লিখছেন শর্বরী জোহরা আহমেদ। এটি প্রযোজনা করছেন মার্কিন প্রযোজক এরিক জে অ্যাডামস।

সিনেমাটি নিয়ে নায়ক-নায়িকা-পরিচালক যতটা উৎসাহিত, ঠিক ততটাই দর্শকরাও উৎসাহিত হয়ে পড়েছে। বাংলাদেশের দর্শকরা একেবারে ভিন্ন ধারার সিনেমাতে দেখতে যাচ্ছে শাকিব খানকে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি