ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিশ্বকাপে আক্রমণভাগে মেসির সঙ্গ দেবেন যিনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৯, ৫ মে ২০১৮ | আপডেট: ১১:১০, ৫ মে ২০১৮

রাশিয়া বিশ্বকাপের পর্দা উঠছে আর মাত্র ৪০ দিন পর। তাই কদিন পরই ঘোষিত হবে আর্জেন্টিনার বিশ্বকাপ দল। ফলে চূড়ান্ত দল নির্বাচনে মহাব্যস্ত আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলি। আক্রমণভাগে ছোট ম্যাজিসিয়ান লিওনেল মেসির পাশে কে থাকবেন, কাকে নতুন করে অন্তর্ভুক্ত করবেন তা ঠিক করছেন তিনি।

শোনা যাচ্ছে, দলে ফিরছেন তরুণ পাওলো দিবালা, থাকছেন অভিজ্ঞ গঞ্জালো হিগুয়েইনও।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম জানাচ্ছে, সাম্পাওলি দুটি বিষয় নিশ্চিত করে ফেলেছেন। এক. জুভেন্টাসের দুই গোলমেশিন দিবালা ও হিগুয়েইন বিশ্বকাপের দলে থাকছেন। দুই. জায়গা হচ্ছে না ইন্টার মিলান স্ট্রাইকার মাউরো ইকার্দির।

সম্প্রতি তিনজনের সঙ্গে সাক্ষাৎ করেই এ সিদ্ধান্ত নিয়েছেন সাম্পাওলি। রাশিয়া বিশ্বকাপের দল গড়তে এই মুহূর্তে ইউরোপে ঘুরছেন আর্জেন্টিনা কোচ।

টিওয়াইসি স্পোর্টস জানাচ্ছে, বিশ্বকাপে দিবালার খেলা নিয়ে কোনও সংশয় নেই, থাকছেন হিগুইয়েনও। তবে জায়গা হচ্ছে না ইকার্দি-বিষয়টি প্রায় নিশ্চিত। এ স্ট্রাইকারের বাদ পড়ার নেপথ্যে আর্জেন্টিনা কোচের যুক্তি, দলের বাকি খেলোয়াড়দের সঙ্গে মাঠে তার মুভমেন্ট মিলছে না। ইউরোপে যাঁরা খেলছেন, তাদের মধ্যে স্ট্রাইকার হিসেবে হিগুয়েইন আর সার্জিও আগুয়েরোকেই পছন্দ আর্জেন্টিনা কোচের।

সাম্পাওলির ভাষ্য, মেসির পাশে খেলতে পারবেন না নিউ সেনসেশন। তবে এবার অবস্থান পাল্টেছেন তিনি, টানছেন আলবিসেলেস্তেদের ‘নতুন মেসিকে’।

ইনজুরির কারণে ২০১৮ বিশ্বকাপে সার্জিও আগুয়েরোর খেলা প্রায় অনিশ্চিত। হয়তো সে কারণেই এ পথে হাঁটছেন সাম্পাওলি।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি