ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বিহারি ক্যাম্পে মাদকবিরোধী অভিযানে আটক ৫১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৪, ২০ জুন ২০১৮ | আপডেট: ১৫:৩৭, ২০ জুন ২০১৮

রাজধানীর মোহাম্মদপুরে বিহারিদের ক্যাম্পে মাদকবিরোধী বিশেষ অভিযানে সন্দেহভাজন ৫১ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। প্রায় আড়াই ঘণ্টার অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও কয়েকটি ধারালো ছুরি-চাকু উদ্ধার করা হয়েছে।

বুধবার সকাল ১১টা থেকে থানার পুলিশসহ ডিএমপির বিভিন্ন ইউনিটের সমন্বয়ে এই অভিযান চালানো হয়। পরে দুপুর ১টার দিকে অভিযানটি শেষ হয়।

মোহাম্মদপুর জোনের এডিসি ওয়াহিদুল ইসলামের নেতৃত্বে অভিযানে অংশ নেন মোহাম্মদপুর, আদাবর থানা পুলিশসহ বিপুল পরিমাণ পুলিশ সদস্য। মহানগর গোয়ান্দা পুলিশ (ডিবি) ও কে-৯ ডগ স্কোয়াডের একাধিক দলও অভিযানে অংশ নেয়। অভিযানের সময় একটি তিন তলা ভবনের তালা ভেঙে বাড়িতে তল্লাশি চালায় পুলিশ।

অভিযান শেষে মোহাম্মদপুর জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ওয়াহিদুল ইসলাম জানান, প্রতিদিনের মতো রুটিন মাফিক এই অভিযান পরিচালিত হয়েছে। অভিযানে প্রাথমিকভাবে ৫১ জন আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ৭০০ পিস ইয়াবা ও কয়েকটি ধারালো ছুরি-চাকু।

উল্লেখ্য, এর আগে রমজানে ওই ক্যাম্পে র‌্যাব একটি মাদকবিরোধী অভিযান চালায়। অভিযানে আটক হয় বেশ কয়েকজন মাদক বিক্রেতা। উদ্ধার করা হয় বিপুল পরিমাণ ইয়াবা।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি