ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বিয়ে নিয়ে মুখ খুললেন বাপ্পা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৭, ২২ মে ২০১৮ | আপডেট: ১৭:৫৭, ২২ মে ২০১৮

আবারও বিয়ে করছেন সঙ্গীত শিল্পী বাপ্পা মুজমদার। দীর্ঘ দিন ধরে অভিনয়শিল্পী ও উপস্থাপক তানিয়া হোসাইন এর সঙ্গে চলছে তার মন দেওয়া নেওয়া। তারা দুজন প্রেম করছেন এমন খবর কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল। এবার তাদের দুজনের বক্তব্যের মাধ্যমে সেটা নিশ্চিত হওয়া গেল।   

মঙ্গলবার তারা জানান, ‘বন্ধুরা, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের (বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন) বাগদান হয়েছে। গত ১৬ মে দুই পরিবারের উপস্থিতিতে এই বাগদান অনুষ্ঠিত হয়। কয়েক দিন ধরে অসুস্থতার কারণে খবরটি জানানো হয়নি। জীবনের এই শুভক্ষণে আমাদের পাশে দুই পরিবারের সদস্যদের উপস্থিত থাকার জন্য সবার প্রতি অনেক কৃতজ্ঞতা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

জানা গেছে, ১৬ মে রাতে রাজধানীর পশ্চিম পান্থপথে তানিয়ার বাসায় এই বাগদান সম্পন্ন হয়। আংটিবদলের একটি ছবি ২০ মে রাতে তানিয়া হোসাইন তাঁর ফেসবুক পেজে পোস্ট করেন। সেই ছবির নিচে অভিনয় ও সংগীতজগতের অনেকেই অভিনন্দন জানান তাকে। 

এ বিষয়ে তানিয়া হোসাইন বলেন, ‘বিয়ে ব্যাপারে এখনো কিছু ঠিক করা হয়নি। দুই পরিবারের মুরুব্বিরা কয়েক দিনের মধ্যে বিয়ের অনুষ্ঠানের তারিখ চূড়ান্ত করবেন। তবে তা অবশ্যই ঈদের পর সুবিধাজনক একটা সময় দেখে হবে।’

চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে ২০১০ সালের ৩০ মার্চ বিয়ে করেন। বিয়ের এক মাস পর ১ মে খুব কাছের মানুষদের নিয়ে গুলশানের একটি রেস্তোরাঁয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এক বছরের মাথায় তারা দুজন বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। অন্যদিকে বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। সেদিন ধানমন্ডি ২৭ নম্বর সড়কের সিয়ার্স রেস্টুরেন্টে বিয়ে হয় তাদের। নিজেদের মধ্যে মতের অমিল হওয়ার কারণে নয় বছর পর সংসারজীবনের ইতি টানেন তারা।  

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি