ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

বিয়ে নিয়ে সালমান নতুন করে যা বললেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৩, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

সালমান খান। ভারতের ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে এখনও সবচেয়ে আকাঙিক্ষত ব্যাচেলর। তিনি শুধু সুদর্শনই নন। একইসঙ্গে ব্যক্তিত্ববান ও রুচিশীল। একজন সফল ব্যবসায়ী হিসেবেও তার সুনাম রয়েছে। এত শান-সৌকত-আভিজাত্য এবং আকর্ষণীয় পুরুষ হওয়া সত্ত্বেও আজও তিনি একা।

জীবন থেকে ৫২টি বসন্ত কেটে গেছে। ইতোমধ্যে বেশ কয়েকজনের সঙ্গে প্রেমও করেছেন। ঐশ্বরিয়া রায় থেকে শুরু করে ক্যাটরিনা কাইফের মতো বলিউডের ‘হট’ নায়িকারা একসময় তার জন্য পাগল ছিলেন। তাদের সঙ্গে চুটিয়ে প্রেমও করেছেন। বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছেন। কিন্তু শেষ পর‌্যন্ত বিয়ের পিড়িতে বসা হয়নি। সালমান যেখানে যান একটিই প্রশ্ন শুনতে হয়, বিয়েটা করছেন কবে? এ নিয়ে নানান সময়ে মজার সব উত্তরও দিয়েছেন বলিউডের এ সুলতান। তবে এবার দিয়েছেন আরও মজার ও অদ্ভূত উত্তর।

সম্প্রতি এক অনুষ্ঠানে সালমানকে জিজ্ঞেস করা হয় বিয়ে করছেন না কেন? উত্তরে তিনি বলেন, বিয়ে অনেক বড় আয়োজনের বিষয় হয়ে দাঁড়িয়েছে। কাউকে বিয়ে করতে গেলে লাখ লাখ ও কোটি কোটি ডলার ব্যয় করতে হয়। এত এতোটা সক্ষমতা নেই। সেজন্যই আজও আমি অবিবাহিত।  

এদিকে শোনা যাচ্ছে রোমানিয়ার মিডিয়া ব্যক্তিত্ব লুলিয়া ভ্যানটুরের সঙ্গে সালমানের প্রেম চলছে। বিভিন্ন পারিবারিক প্রোগ্রামে সালমানের সঙ্গে দেখা যাচ্ছে লুলিয়াকে। যদিও লুলিয়া-সালমান দু’জনেই প্রেমের বিষয়টি উড়িয়ে দিয়েছেন।

সালমানের বিয়ে ও প্রেমের বিষয়টি সামনে এলেই ক্যাটরিনার কথা ঘুরেফিরে আসে। কয়েক বছর আগে দু’জনের মধ্যে গভীর প্রেম ছিল। পরে সেটি বিচ্ছেদে গড়ায়। একসঙ্গে অভিনয় করা পর‌্যন্ত বাদ দেন দুজন। সম্প্রতি তারা আবার কাছে এসেছেন। ক্যাটরিনার প্রতি সালমানের গভীর আবেগ লক্ষ্য করা গেছে। যদিও সম্পর্ক জোড়া লাগার বিষয়ে দুজনেরই কেউ মুখ খোলছেন না।

সূত্র : জিনিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি