ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিয়ের আগে নিরুদ্দেশ মেগান মার্কেলের সাবেক স্বামী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৭, ১৯ মে ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

সবার দৃষ্টি এখন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বিয়ে নিয়ে। আর কিছুক্ষণ পরেই এ বিয়ে। কোটি মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দু যখন মেগান মার্কেল ও রাজপুত হ্যারির দুই হাত এক হওয়ার দিকে তখন ঘটে গেল এক অদ্ভূত ঘটনা। মার্কেলের বিয়ের কয়েক ঘন্টা আগে নিরুদ্দেশ হলেন তার সাবেক স্বামী ট্রেভর এঙ্গেলসন।
শনিবার যখন লন্ডনে হ্যারি ও মেগানের বিয়ের সব ঠিকঠাক, তখন যুক্তরাষ্ট্রে গণমাধ্যম খুঁজেও পাচ্ছে না ট্রেভরকে।
দেশে নেই, কোথায় তিনি- খোঁজ নিয়ে ইউএস উইকলি জানতে পেরেছে, ছুটি নিয়ে অন্য কোনো দেশে পাড়ি জমিয়েছেন ট্রেভর, সম্ভবত দক্ষিণ আমেরিকার কোনো দেশে।
ট্রেভর পেশায় চলচ্চিত্র প্রযোজক, থাকেন লস এঞ্জেলেসে। সাবেক স্ত্রীর বিয়ের ক্ষণে গণমাধ্যমের চোখ এড়াতেই এঙ্গেলসনের এই নিরুদ্দেশ যাত্রা বলে তার ঘনিষ্ঠরা জানিয়েছেন।
বর্তমানে ৪১ বছর বয়সী ট্রেভরের সঙ্গে অভিনেত্রী মেগানের ঘনিষ্ঠতার শুরু ২০০৪ সালে; সাত বছর প্রেমের পর ২০১১ সালে তারা ঘর বাঁধেন। কিন্তু বিয়ের দুই বছরের মাথায় তাদের বিচ্ছেদ ঘটে।
মার্কেলের বয়স এখন ৩৬ বছর। তিন বছরের ছোট ব্রিটিশ যুবরাজ হ্যারির সঙ্গে সম্পর্কে জড়ান মেগান; যার পরিণতিতে তারা বিয়ের পিঁড়িতে বসতে চলছেন, যে বিয়ে নিয়ে ব্যাপক আয়োজন চলছে রাজ পরিবারে।
হ্যারি-মেগান জুটি বাঁধার পর একটি টিভি শো তৈরিতে হাত দেন এঙ্গেলসন। তাতে এক ব্যক্তিকে হাজির করেন এঙ্গেলসন, যিনি সন্তানের কর্তৃত্ব পেতে চাইছেন তার ডিভোর্সি স্ত্রীর কাছ থেকে। তার স্ত্রী আমেরিকা থেকে ব্রিটেন যাচ্ছেন এক যুবরাজকে বিয়ে করতে।
মেগান-এঙ্গেলসনের কোনো সন্তান না থাকলেও এটি এঙ্গেলসনের নিজের জীবনের গল্প বলে সবাই মনে করছেন। তবে এঙ্গেলসন তা অস্বীকার করেছেন।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি