ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বুবলির ‘লাকি সেভেন’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৬, ১১ আগস্ট ২০১৮

শবনম বুবলি। ঢাকাই সিনেমার আলোচিত নাম। শুরু থেকেই একটানা কাজ করে যাচ্ছেন তিনি। তবে এ পর্যন্ত তার জুটি একজনই। তিনি ঢালিউডের সুপারস্টার শাকিব খান। এই নায়কের বিপরীতে একের পর এক হিট সিনেমা উপহার দিচ্ছেন এই নায়িকা। শাকিবেরও একই পছন্দ। ঢালিউডে তার নতুন সিনেমা মানেই বুবলিই তার একমাত্র নায়িকা।

শাকিব খানের সঙ্গে ‘বসগিরি’ ও ‘শুটার’ সিনেমায় অভিনয় করে বুবলী দর্শকপ্রিয়তা পায়। এরপর ‘অহংকার’ ও ‘রংবাজ’ নামে আরও দুটি সিনেমা মুক্তি পায় তার। আর সর্বশেষ গত রোজার ঈদে বুবলী অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘সুপার হিরো’ নামে দুটি সিনেমা মুক্তি পেয়েছে হালের এই নায়িকার। সবগুলো সিনেমাতেই বুবলীর নায়ক ছিলেন শাকিব খান। মুক্তির পর সিনেমা দুটি দর্শকপ্রিয় হয়।

বর্তমানে বুবলী ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ক্যাপ্টেন খান’ সিনেমার কাজ করছেন। এ সিনেমাতেও তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন। সিনেমাটির কাজে কয়েকদিন আগে থাইল্যান্ড গেছেন বুবলী।

এ বিষয়ে বুবলী বলেন, নতুন এই সিনেমার শুটিং প্রায় শেষ। এখন শুধু গানের দৃশ্যধারণের কাজ চলছে। সে জন্য থাইল্যান্ডে এসেছি। ব্যাংককে দারুণ কিছু লোকেশনে আমি ও শাকিব খান কাজ করছি। এ জায়গাগুলো অন্য কোনো সিনেমার গানে দর্শক এখনও দেখেনি বলে আমার ধারণা। আশা করি ‘ক্যাপ্টেন খান’ সিনেমাটি দর্শক পছন্দ করবেন।

তিনি আরও বলেন, দর্শকদের বলতে চাই এটা দারুণ একটি সিনেমা। অ্যাকশন ও রোমান্টিক গল্পের সিনেমা। এর কাহিনীতে সাসপেন্সও খুঁজে পাবেন দর্শকরা।

বুবলি বলেন, ‘ক্যাপ্টেন খান’ সিনেমাটি খুব শিগগিরই সেন্সরে জমা হবে। এটির দর্শক প্রতিক্রিয়া দেখার পর নতুন সিনেমার খবর দেয়াটাই মনে হয় উত্তম হবে। আমি একসঙ্গে অনেক কাজ করতে পারি না, করতেও চাই না। ধীর গতিতে কাজ করে যাচ্ছি। তবে যতটুকু করব, দর্শকদের কথা মাথায় রেখেই নতুন কাজে হাত দিব। আর এরইমধ্যে আমার ছয়টি সিনেমা মুক্তি পেয়েছে। আসছে ঈদে ‘ক্যাপ্টেন খান’ মুক্তি পেলে হবে নাম্বার সেভেন।

এটাকে ‘লাকি সেভেন’ হিসেবেই দেখতে চান বুবলী।

উল্লেখ্য, ইতিমধ্যে শাপলা মিডিয়ার বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করেছেন বুবলী। ‘ক্যাপ্টেন খান’ও একই প্রযোজনা সংস্থার চলচ্চিত্র। সামনেও এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নতুন একটি কাজ করবেন নায়িকা।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি