ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বুবলীর প্রতিদ্বন্দ্বী নুসরাত ফারিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৭, ১৩ আগস্ট ২০১৮

ঢালিউডের আলোচিত ও সেরা জুটি এখন শাকিব খান ও শবনম বুবলী। ইদানিং ঢালিউডের অধিকাংশ সিনেমাতেই শাকিবের প্রথম পছন্দ বুবলী। কিন্তু সেই জুটি এবার ভাঙতে যাচ্ছে। শাকিবের নতুন সিনেমার নায়িকা হচ্ছেন নুসরাত ফারিয়া। ‘শাহেনশাহ’ নামের নতুন একটি সিনেমা পরিচালনা করবেন শামীম আহমেদ। এতে নুসরাত ফারিয়া ছাড়াও আরেকজন নায়িকা অভিনয় করবেন। তবে সেই নায়িকা যে বুবলী নয়, তা অনেকটা স্পষ্ট। এদিকে অক্টোবরে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।
সম্প্রতি শাকিব-বুবলী শুটিং করতে ব্যাংককে গেছেন। সেখানে ঈদে মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ক্যাপ্টেন খান’-এর শুটিং হয়েছে। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই সিনেমার গানের শুটিংয়ের জন্য ৬ আগস্ট পুরোটিম যায় ব্যাংকক। আজ সোমবার তাদের দেশে ফেরার কথা। ইতিমধ্যে সিনেমাটি সেন্সরে জমা দেওয়ার প্রক্রিয়াও শেষ হয়েছে।
তবে বুবলী ভক্তদের হতাশার কিছু নেই। এ মূহুর্তে শাকিব-বুবলীর জুটি ভাঙার শঙ্কা নেই। এবিষয়ে শাকিব খান গণমাধ্যমকে বলেন, ‘বুবলীই তো এখনকার সুপারস্টার। তার সিনেমা তো একের পর এক সুপারহিট হচ্ছে। তার সিনেমার গানগুলোও মানুষের মুখে মুখে। এখানে জুটি ভাঙার প্রশ্ন এল কেত্থেকে?’
বুবলী তার ক্যারিয়ারের প্রথম সিনেমাতে নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। ‘বসগিরি’ নামের সেই সিনেমা সুপার হিট হয়েছে। এরপর শাকিবের সঙ্গে জুটি বেঁধে বুবলী অভিনয় করেন ‘শুটার’ সিনেমাতে।
এদিকে গত ঈদুল ফিতরে শাকিব-বুবলী জুটির দুটি সিনেমা দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এগুলো হচ্ছে ‘সুপারহিরো’ ও ‘চিটাগাংইয়া পোলা নোয়াখাইল্লা মাইয়া’। এর বাইরেও বুবলী অভিনীত সিনেমার মধ্যে আছে ‘রংবাজ’ ও ‘অহংকার’। চুক্তি হয়ে আছে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠানের ‘প্রিয়তমা’সহ নাম ঠিক না হওয়া নতুন আরেকটি সিনেমা। এসব সিনেমার কোনোটিতে বুবলীকে দেখা যাবে রোমান্টিক নায়িকা হিসেবে, আবার কোনোটিতে অ্যাকশন গার্ল হিসেবে।

সব মিলিয়ে বলা যায় এখনও হাতাশার কিছু নেই। নুসরাত ফারিয়া কোন ভাবেই বুবলীর জায়গাটি দখল করতে পারবেন না। তবে শাকিবের সঙ্গে জুটি হয়ে নিজের সবটুকু যদি দিতে পারেন তবে একটা সম্ভাবনা জাগতেও পারে। সেদিক খেয়াল রেখেই নতুনভাবে নিজেকে তৈরি করছেন নুসরাত ফারিয়া।
এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি