ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বৃহস্পতিবার চেন্নাই নেওয়া হচ্ছে সিদ্দিকুরকে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৯, ২৫ জুলাই ২০১৭ | আপডেট: ১৯:০৬, ২৭ জুলাই ২০১৭

পুলিশের ছোড়া টিয়ার সেলের আঘাতে আহত তিতুমীর কলেজের শিক্ষার্থী সিদ্দিকুর রহমানের চোখের উন্নত চিকিৎসার জন্য তাকে আগামী বৃহস্পতিবার ভারতের চেন্নাই নেওয়া হচ্ছে। পরদিন সেখানে একটি হাসপাতালে তার চোখের পরীক্ষা করানো হবে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম মঙ্গলবার বিকেলে রাজধানীর জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন সিদ্দিকুর রহমানকে দেখতে গিয়ে সাংবাদিকদের একথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সিদ্দিকুর রহমানের চিকিৎসার আর্থিক খরচ বহনসহ সার্বিক দায়িত্ব সরকার নিয়েছে জানিয়ে মোহাম্মদ নাসিম জানান, সিদ্দিকুরের চিকিৎসার সকল ব্যয়ভার সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয় বহন করবে।

এর আগে মন্ত্রী সিদ্দিকুরকে সুস্থ করতে সর্বোচ্চ চিকিৎসা সেবা প্রদানের নির্দেশ দেন জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল কর্তৃপক্ষকে। স্বাস্থ্যমন্ত্রী সিদ্দিকুরের উদ্দেশ্যে বলেন, তুমি (সিদ্দিকুর) চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে দেশে ফিরে আসো, তোমার ভবিষ্যত জীবন নিশ্চিত করতে আমাদের চেষ্টা থাকবে।

গত বৃহস্পতিবার সাত সরকারি কলেজের শিক্ষার্থীরা রুটিনসহ পরীক্ষার তারিখ ঘোষণার দাবিতে শাহবাগে আন্দোলন করতে গেলে রাজধানীর তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুর রহমান দুই চোখে আঘাত পান। প্রথমে সিদ্দিকুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপর তাকে চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে শনিবার তার চোখে অস্ত্রোপচার করা হয়।

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি