ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বেকার থাকা অবস্থায় অভিষেককে কি বলেছেন ঐশ্বরিয়া!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩১, ৩০ এপ্রিল ২০১৮ | আপডেট: ১১:০৭, ৩০ এপ্রিল ২০১৮

অভিষেক বচ্চন। বলিউডের শীর্ষ তারকাদের একজন। বাবা অমিতাভ এই বয়সেও ধুমিয়ে কাজ করছেন। ঐশ্বরিয়াও বসে নেই। কিন্তু তারকা পরিবারের সদস্য হওয়া সত্ত্বেও দুবছর তাঁর হাতে কোনও প্রজেক্টই ছিল না। ভালো স্ক্রিপ্টের জন্য নাকি অপেক্ষা করছিলেন তিনি। দীর্ঘ বিরতির পরে আবারও অনস্ক্রিনে ফিরছেন তিনি। ফিরছেন ‘মনমরজিয়া সিনেমা দিয়ে।

প্রায় দু’বছর তাঁর কোনও কাজ ছিল না। আর এ সময়টা খুব একটা ভালোও যায়নি তার। কারণ স্ত্রী ঐশ্বরিয়া। ওই সময় কি ভূমিকা রেখেছিলেন তিনি তা নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিষেক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিষেক বলেন, ‘আমি অভিনয়ের ধারাটা বদলাতে চেয়েছিলাম। তার জন্য সময় নিচ্ছিলাম। অন্য ধরনের গল্প খুঁজছিলাম। আর এই সিদ্ধান্তের কথা প্রথমেই পরিবারকে জানিয়েছিলাম। আমার স্ত্রীরও এ নিয়ে কোনও সমস্যা ছিল না। বরং ওরা সকলে আমাকে সাপোর্ট করেছে।’

উল্লেখ্য, অভিষেককে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৬ সালের মুক্তিপ্রাপ্ত ‘হাউসফুল ৩’ সিনেমায়। এতদিন পরে তিনি কামব্যাক করতে চলেছেন ‘মনমরজিয়া’তে। এ সিনেমাতে তাপসী পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। সব কিছু ঠিক থাকলে নতুন এই সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের সেপ্টেম্বরে।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি