ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বেডরুম আকর্ষনীয় করবেন যেভাবে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২১, ৯ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ২২:৪৪, ৬ অক্টোবর ২০১৭

নিজের শয়ন কক্ষ ও অতিথি কক্ষ সুন্দর সাজসজ্জামন্ডিত থাকুক, সেটি কে না চায়। ঘরের সৌন্দর্যবর্ধক কিছু টিপস আনুসরণ করে আপনার ঘরকে করতে পারেন আরোও আকর্ষনীয় ও সৌন্দর্যমন্ডিত।

১। আমরা সবসমই চাই আমাদের ঘর আকর্ষনীয় ও সুন্দর থাকুক। এটি করার জন্য আপনার ঘরে ব্যবহার করতে পারেন সুন্দর  সুন্দর লাইট, আরামদায়ক বালিশ এবং নান্দনিক সাদা পর্দা।

২। যখন দেখবেন আপনার গৃহে আসবাবপত্রে ভরে গেছে এবং তা আপনার অসস্থির কারণ হয়ে দাঁড়িয়েছে। তখন বিরক্ত না হয়ে তা পরিষ্কার করে ফেলুন । এটি আপনার মন থেকে খারাপ প্রভাব দূর করে দিবে এবং শান্ত রাখবে। গৃহে আপনাকে রাখবে প্রাণবন্ত এবং পরবর্তী সপ্তাহের জন্য সুন্দর কিছু পরিকল্পনা করতে পারবেন।

৩। আপনার বিছানার পাশে একটি টেবিল রাখতে পারেন । আর টেবিলে রাখবেন আকর্ষনীয় বাতি এবং লম্বা একটি ক্যান্ডল যা আপনাকে ঘরকে আকর্ষনীয় করে তোলবে। ঘরকে দেখাবে আকর্ষনীয়।

৪।আপনার বেড রুম হচ্ছে এমন একটি জায়গা যেখানে দিনভর নানা কাজে ব্যস্ত থেকে ক্লান্তি শেষে শান্তির পরশ নেন। তাই আপনার বেড রুমের জানালার বারান্দায় কিছু সবুজ গাছ লাগাতে পারেন যা আপনার বেডরুমকে করবে আকর্ষনীয়। আপনি সবুজাভ নির্মল প্রকৃতি থেকে পেতে পারেন শান্তির পরশ।

বেডরুমে নিয়ে আসতে পারেন শান্তির আবহ । আপনি লম্বা শ্বাস গ্রহণ করুন। রাগান্বিত আবস্থায় শান্ত থাকুন।

সূত্র : টাইম্স অব ইন্ডিয়া।

//এম//এবার


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি