ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বোকা জুনিয়র্সের বিপক্ষে প্রথমার্ধে ২ গোলে এগিয়ে বার্সা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৪, ১৫ আগস্ট ২০১৮ | আপডেট: ২৩:৩৬, ১৫ আগস্ট ২০১৮

বোকা জুনিয়র্সের বিপক্ষে ফ্রেন্ডলি ম্যাচের প্রথমার্ধ ২-০ গোলে এগিয়ে থেকে শেষ করলো বার্সালোনা। ন্যু ক্যাম্পে আয়োজিত এই ম্যাচের প্রথমার্ধে মেসিসহ গোলের দেখা পান ব্রাজিলের ম্যালকম।

জোয়ান গ্যাম্পার ট্রফি টুর্নামেন্টে বাংলাদেশ সময় আজ রাত সোয়া দশটায় মুখোমুখি হয় আর্জেন্টিনার ক্লাব জায়ান্ট বোকা জুনিয়র্স আর স্পেনের বার্সালোনা। তবে প্রতিযোগিতার কোন ম্যাচ নয় বরং ফ্রেন্ডলি বা প্রীতি ম্যাচে অংশ নেয় দুই দল। এই ম্যাচের মাধ্যমে বার্সালোনা এবারের মৌসুমে তাদের নতুন অফিসিয়াল দল নিয়ে প্রথমবারের মতো মাঠে নেমেছে।

খেলা শুরু তিন মিনিটের মাথায়ই সুযোগ পেয়েছিলেন মেসি। তবে তা বাঁ পায়ের শট গোল পোস্টের অনেক উপর দিয়ে চলে গেলে সেযাত্রা গোল পাননি তিনি। তবে ম্যাচের ৩৯ তম মিনিটে ঠিকই নিজের গোলের খাতা খোলেন এই আর্জেন্টাইন। বোকা জুনিয়র্সের গোলরক্ষক এস্তাবেন আন্দ্রাদাকে একরকম বোকা বানিয়েই গোল করেন মেসি। নিজের চিরাচরিত পায়ের ফ্লিক ভলিতে সেন্টার গোলপোস্ট থেকে গোল করেন লিওনেল মেসি।

তবে এর আগে ম্যালকমের পায়ে বার্সালোনাকে প্রথম গোল এনে দেন মেসি। ১৮ মিনিটেই বোকা জুনিয়র্স শিবিরের বাম পাশ থেকে বাঁ পায়ের শটে বার্সাকে লিড উপহার দেন ম্যালকম। আর ম্যালকমের পায়ে বলটি পৌছে দেন মেসি নিজেই।

৪৩ আর ৪৪ মিনিটে গোলের বড় সুযোগ পেয়েছিলো বোকা জুনিয়র্সও। ইমানুয়েল রেনোসো’র বাড়িয়ে দেওয়া বল থেকে শট নিয়েছিলেন সেবাস্তিয়ান ভিলা। তবে বার্সা শিবিরের অতীন্দ্র প্রহরী স্তেজেন তা রুখে দেন দারুণভাবে। এর মিনিট খানেক পরেই র‍্যামন আবিলার শট গোল পোস্ট খুঁজে পেতে ব্যর্থ হলে শেষ পর্যন্ত বার্সার দুই গোল লিডেই শেষ হয় প্রথমার্থ।

মূল স্কোয়াড

বার্সালোনা

স্তেজেন (গোলরক্ষক), স্যামুয়েল উমিতি, জিরার্ড পিকে, জুয়ান মিরান্ডা, সার্জি রবার্তো, ইভান র‍্যাকিটিক, ফিলিপ কুটিনহো, ভিদাল, মুনির এল হাদ্দাদি, ম্যালকম, মেসি

বোকা জুনিয়র্স

এস্তেবান আনদ্রাদা (গোলরক্ষক), কার্লোস, পাওলো গোলজ, লুকাস ওলাজা, জলিও বাফারিনি, উইলমার ব্যারিওস, ইমানুয়েল রেনোসো, নান্দেজ, র‍্যামন আবিলা, এডউইন কার্ডোনা, সেবাস্তিয়ান ভিলালভা

//এস এইচ এস//    


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি