ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বোনের প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিপাশা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৯, ২৩ জুলাই ২০১৮

প্রথিতযশা অভিনেতা ও নির্মাতা আবুল হায়াতের দুই সুযোগ্য কন্যা বিপাশা হায়াত ও নাতাশা হয়াত। বাবার পথ ধরে বিপাশা অভিনয়ের সঙ্গে নিজেকে জড়ালেও নাতাশাকে কালেভদ্রে অভিনয়ে দেখা যেত। তাও বিশেষ কারও কারও অনুরোধেই দেখা যেত তাকে। অভিনয়ের চেয়ে ফ্যাশন সম্পর্কিত যে কোনো বিষয় তাকে বেশি টানতো। বড় বোন যখন অভিনয়ে ব্যস্ত নাতাশা তখন বোনের পোশাক ডিজাইন করে দিতেন। এরপর ২০০৮ সালে বিপাশার সঙ্গে পার্টনারশিপে ‘আইরিসেস ডিজাইনার স্টুডিও’ নামে একটি ফ্যাশন হাউস প্রতিষ্ঠা করেন নাতাশা। কিন্তু স্বামী, সন্তান ও সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়ার কারণে ব্যবসায় ইতি টানতে হয়। ২০১৩ সালে আবারও প্রতিষ্ঠানটি নিয়ে নতুন উদ্যোমে কাজ শুরু করেন নাতাশা। বোনকে উৎসাহ দিতে এবার এ প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন বিপাশা।

এ প্রসঙ্গে বিপাশার ভাষ্য, মানুষের মধ্যে কোনো না কোনোভাবে শিল্পীসত্তা থাকে, হোক তিনি ব্যাংকার, ইঞ্জিনিয়ার, ডাক্তার বা অন্য কোনো পেশার। নাতাশা পড়াশোনা করেছে মার্কেটিং ম্যানেজমেন্টে কিন্তু ফ্যাশনেই বরাবর তার আগ্রহ ছিল। টুকটাক অভিনয় করলেও যখন পুরোপুরি ফ্যাশন হাউসের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করেছে, তখন সে শান্তি খুঁজে পেয়েছে। আমি মনে করি, মানুষ তার নিজের আনন্দের জন্য যখন কাজ করে, তখন তা সততার সঙ্গেই করে। যে কারণে তার স্টুডিও থেকে ভালো এবং মানসম্মত পোশাক তৈরি হচ্ছে। এ কারণে নাতাশার এই ফ্যাশন স্টুডিওর শুভেচ্ছাদূত হয়ে পাশে থাকার চেষ্টা করছি।

নাতাশা হায়াত বলেন, ‘বাবার আগ্রহেই আমি কিছুদিন অভিনয় করেছি। কিন্তু অভিনয়ে আমার মন টানেনি। আমি এমন একটি কাজ করতে চেয়েছি যা করতে গিয়ে আমি যেন সন্তানদেরও যথেষ্ট সময় দিতে পারি। এখন আমার ফ্যাশন হাউস যে অবস্থানে এসেছে তাতে সন্তুষ্ট আমি।’

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি