ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ব্লু -হোয়েলের ফাঁদে কংগ্রেস: মোদি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫২, ১২ ডিসেম্বর ২০১৭

ভারতের বৃহত্তম রাজনৈতিক দল কংগ্রেস অনলাইন গেম ব্লু -হোয়েলের ফান্দে আটকা পড়েছে বলে মন্তব্য করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুধু তাই নয়, আসছে ১৮ ডিসেম্বর ফাইনাল এপিসোড শেষ করবে দলটি, এ মন্তব্য প্রধানমন্ত্রীর। ব্লু -হোয়েল গেমে ফাইনাল এপিসোডে খেলোয়াড় আত্মহত্যা করে। তাই কংগ্রেসেরও ওই দিন এই পরিণতি ভরণ করতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন প্রধানমন্ত্রী মোদি।

গুজরাটের উত্তরাঞ্চলে এক সমাবেশে বক্তৃতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এসময় কনগ্রেসের ভাবী সভাপতি রাহুল গান্ধীকে কটাক্ষ করতেও ছাড়েননি। রাহুল সোনার চামচ মুখে নিয়ে জন্মগ্রহণ করেছে, সে কখনো দারিদ্র্য দেখেনি, দরিদ্রতা কি জিনিস সে বুঝবেও না, যোগ করেন প্রধানমন্ত্রী।

এর আগে রাহুল গান্ধীর করা অভিযোগ উড়িয়ে দিয়েছেন নরেন্দ্র মোদি। তিনি বলেন, রাহুল বলেছেন আমি কেবল শিল্পপতিদের জন্য কাজ করছি, কিন্তু আপনারা জানেন, আমি আপনাদের মানুষ। আমার যা করার তা রাজ্যের সবার জন্য করছি।

তিনি আরও বলেন, ৯ ডিসেম্বর প্রথম দফা নির্বাচনে বিজেপি যখন জয়ের দ্বারপ্রান্তে তখন কংগ্রেসের পক্ষ থেকে আওয়াজ তোলা হয়েছে, ইভিএম, ইভিএম আর ইভিএম। সত্যিকার অর্থে এগুলো কিছুনা, রাহুলের সম্মান রক্ষার জন্যই তাঁরা এ মিথ্যাচার করছে বলে তিনি অভিযোগ করেন।   

এসময় তিনি বলেন, কংগ্রেস এটাও জানে না যে ইভিএমের সঙ্গে কোনো নেটওয়ার্ক কানেকশান নেই। তাই এর সঙ্গে কোন ব্লুটুথ ডিভাইস সংযোগ দেওয়ার যে প্রশ্ন কংগ্রেস থেকে তোলা হচ্ছে, তা নিতান্তই মূর্খ অভিযোগ। তাঁরা ব্লুটোথ ব্লুটুথ নিয়ে চিৎকার করে, কিন্তু প্রকৃতপক্ষে তারা আটকে গেছে ব্লু হোয়েলের ফান্দে। আর ১৮ ডিসেম্বরই শেষ হবে তাদের ব্লু হোয়েল গেম।

উল্লেখ্য, দ্বিতীয় দফা নির্বাচন শেষে ১৮ ডিসেম্বরই গুজরাট নির্বাচনের ফল ঘোষণা করা হবে।

/ এআর /

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি