ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বড় জয় দিয়ে শুরু জিদানের দলের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৬, ২১ আগস্ট ২০১৭ | আপডেট: ২০:২৮, ২১ আগস্ট ২০১৭

লা লিগার শিরোপা ধরে রাখার পথে দারুণ সূচনা করেছে রিয়াল মাদ্রিদ রোববার রাতে গ্যারেথ বেল-ইসকো-টনি ক্রুসদের নৈপুণ্যে দেপোর্তিভো লা করুনাকে - গোলে হারিয়েছে রিয়াল। বৃহস্পতিবার বার্সেলোনায় সন্ত্রাসী হামলায় নিহতদের প্রতি সম্মান দেখিয়ে এক মিনিট নীরবতা পালন করে শুরু হয় খেলা

পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞায় দলের সেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো, মার্কো আসেনসিওকে একাদশের বাইরে রাখেন জিদান। তারপরও দুর্দান্ত ফর্মে থাকা রিয়ালের জয় পেতে কোনো সমস্যা হয়নি।

প্রথম ১৫ মিনিটে ঠিক স্বরূপে দেখা না গেলেও গুছিয়ে উঠতে দেরি হয়নি রিয়ালের। দেপোর্তিভোর গোলরক্ষকের ভুলে ২০তম মিনিটে এগিয়ে যায় তারা।

২৭ তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করা গোলটি দারুণ গোছানো আক্রমণের ফল। বুক দিয়ে বল নিজের নিয়ন্ত্রণে নিয়ে কিছুটা এগিয়ে গোলমুখে পাস দেন মার্সেলো আর বিনা বাধায় ফাঁকা জালে লক্ষ্যভেদ করেন কাসেমিরো।

৬২তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে জয় নিশ্চিত করে ফেলেন টনি ক্রুস। ওয়েলসের ফরোয়ার্ড বেলের কাটব্যাক পেয়ে জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন জার্মান এই মিডফিল্ডার।

৮৯তম মিনিটে পেনাল্টি পেয়েও জালের দেখা পায়নি স্বাগতিকরা। রোমানিয়ার ফরোয়ার্ড ফ্লোরিন আন্দোনের স্পটকিক ডানে ঝাঁপিয়ে ঠেকান নাভাস। এর আগে রিয়াল বেতিসকে ২-০ গোলে হারিয়ে শিরোপা পুনরুদ্ধারের অভিযানে শুভসূচনা করে বার্সেলোনা।

 

//আর//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি