ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ভর্তি পরীক্ষায় জালিয়াতি: ঢাবির সাত শিক্ষার্থী রিমান্ডে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৭, ২২ নভেম্বর ২০১৭

ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে গ্রেফতার হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এর সাত শিক্ষার্থীর একদিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। বুধবার পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম গ্রেফতারকৃতদের ঢাকা মুখ্য মহানগর হাকিম মাহমুদুল হাসানের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার দিবাগত রাতে রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাত শিক্ষার্থী হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রথমবর্ষের শিক্ষার্থী তানভীর আহম্মেদ মল্লিক, মনোবিজ্ঞান বিভাগের প্রথমবর্ষের বায়জিদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথমবর্ষের নাহিদ ইফতেখার, অর্থনীতি বিভাগের প্রথমবর্ষের ফারদিন আহম্মেদ সাব্বির, সংস্কৃত বিভাগের প্রথমবর্ষের প্রসেনজিৎ দাস, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথমবর্ষের রিফাত হোসাইন এবং ধর্ম ও সংস্কৃতি বিভাগের প্রথমবর্ষের শিক্ষার্থী আজিজুল হাকিম।

উল্লেখ্য, গত ২০ অক্টোবর ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও ঢাবির পদার্থবিজ্ঞান বিভাগের প্রথমবর্ষের ছাত্র মহিউদ্দিন রানাসহ ১৫ জনকে আটক করে পুলিশ। এদের মধ্যে রানাসহ তিনজনকে চারদিনের রিমান্ডে দেন আদালত। রিমান্ডে পুলিশি জিজ্ঞাসাবাদে তারা তাদের সহযোগীদের নাম জানান। রানার দেয়া তথ্যমতে ও সিইআইডির অনুসন্ধানে ওই জালিয়াতি চক্রের আরও কিছু সদস্যের নাম পাওয়া যায়।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি