ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ভারতসহ বহু দেশে ইমরানের শয্যাসঙ্গী রয়েছে: রেহাম খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৭, ১৪ জুলাই ২০১৮ | আপডেট: ১২:১১, ১৪ জুলাই ২০১৮

পাকিস্তানে আগামী ২৫ জুলাইয়ের নির্বাচনে তেহরিক-ই-ইনসাফের প্রধান ও দেশটির সাবেক ক্রিকেটার ইমরানের খানের জয় এখন সময়ের ব্যাপারমাত্র। এরইমধ্যে ইমরান খানকে ঘিরে পাকিস্তানের রাজনৈতিক অঙ্গন উত্তপ্ত। বিশেষ করে ইমরানের সাবেক স্ত্রী রেহাম খানের একের পর এক বিতর্কিত মন্তব্য ইমরানকে অনেকটা কোণঠাসা করে ফেলেছে।

এবার আবারও বিতর্ক উস্কে দিয়েছেন রেহাম। রেহামের দাবি, ‘ইমরান খানের পাঁচটি অবৈধ সন্তান আছে। এদের মধ্যে একাধিকজনের বাড়ি ভারতে এবং সবচেয়ে বড় জনের বয়স ৩৪। শুধু ভারত-ই নয়, পাকিস্তানসহ বিশ্বের আরও বহু দেশে ইমরানের শয্যসঙ্গী রয়েছে বলে দাবি তার।

রেহাম পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ সাংবাদিক। তিনি ছিলেন ইমরান খানের দ্বিতীয় স্ত্রী। ২০১৫ সালের জানুয়ারিতে ইমরানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। তবে তাদের সংসার মাত্র ১০ মাস টিকেছিল। বিচ্ছেদের পর আত্মজীবনী লেখা শুরু করেন রেহাম। বইয়ে বলা হয়, রেহামের কাছে ইমরান স্বীকার করেছিলেন যে, তার একাধিক অবৈধ সন্তান আছে। রেহাম পাল্টা প্রশ্ন করেছিলেন, তারা কি সকলেই শ্বেতাঙ্গ? উত্তরে কিংবদন্তি ক্রিকেটার জানিয়েছিলেন, সকলেই নন।কেউ কেউ ভারতীয়ও আছেন। তাদের মধ্যে বড় জনের বয়স ৩৪ বছর।

এমন একটা সময়ে বইটি প্রকাশ হয়েছে যখন সামনেই (২৫ জুলাই) পাকিস্তানের সাধারণ নির্বাচন। এজন্য পিটিআইর অনেক নেতা মনে করেন, অন্য দল বিশেষ করে অযোগ্য ঘোষিত প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের দলের কাছ থেকে অর্থের বিনিময়ে ইমরানকে ছোট করতে তার সাবেক স্ত্রী রেহাম এই বই লিখেছেন।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি