ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ভালোবাসার আগুনে পুড়ছেন শুভশ্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৪, ২০ জুন ২০১৮ | আপডেট: ১০:৩১, ২১ জুন ২০১৮

প্রেমে মজেছেন নায়িকা শুভশ্রী। তাইতো রোদের নাম দিলেন ভালোবাসা। যদিও মিষ্টি রোদ। সম্প্রতি নায়িকা হালকা রোদ মাখা তার একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, প্রতিদিন বিশ্ব তাকে এভাবে ভালোবাসা পাঠায়।

একদিকে বিয়ের পর কোমর বেঁধে কাজে নেমে পড়েছেন রাজ। অন্য দিকে হানিমুন না করেই কাজের ব্যস্ততা নিয়ে দুই প্রান্তে দুজন। সব মিলিয়ে ভালোবাসার অভাবেই হয়ত এমনটা বলছেন নায়িকা।
আজকাল প্রায় বিলুপ্তর পথে পশ্চিমবঙ্গের রয়্যাল বেঙ্গল টাইগার। এদিকে দিন দিন বেড়ে চলেছে চোরা শিকারিদের উপদ্রব। আর এই জঙ্গলের চোর শিকার এবার রাজের হাতিয়ার। সদ্য মুক্তি পেয়েছে ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’-এর পোস্টার। যেখানে জোজোর ভূমিকায় দেখা যাবে অভিনেতা জয়জিৎ চট্টোপাধ্যায়ের ছেলে জশোজিৎকে। চিত্রনাট্যের কেন্দ্রীয় চরিত্রে জোজো। সে ক্লাস থ্রি-এর ছাত্র। তার জঙ্গল খুব পছন্দের। পশু-পাখি খুব ভালবাসে সে। তাই স্কুল ছুটিতে সে বোড়পাহাড়ি যায় কাকার বাড়িতে সে বেড়াতে। সেখানে গিয়ে মাহুতের ছেলে শিবুর সঙ্গে বন্ধু পাতায় জোজো। তার সঙ্গেই চলতে থাকে তার জঙ্গল সফর। এই দু’বন্ধুর জঙ্গল সফরে একদিন জঙ্গলে ঘুরতে ঘুরতে একটা মৃত বাঘ দেখতে পায় দু’জনে। বুঝতে পারে কিছু একটা গণ্ডগোল রয়েছে। এখান থেকেই বাঁক নেয় সিনেমার চিত্রনাট্য। একে একে নানা বিপদের মুখে পড়ে জোজো। কিন্তু শেষমেশ জোজো কি পারবে, সব বিপদ কাটিয়ে, চোরাশিকারিদের জালকে পুলিশের হাতে ধরিয়ে দিতে? এই নিয়ের তৈরি ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’। যা মু্ক্তি পেতে চলেছে এবার বড়দিনে।
তবে ১১ জুন বিয়ের একমাস পূর্তিতে নায়িকা পৌঁচ্ছে গিয়েছেন অরুনাচল। শুটিং স্পটে থাকলেও পুরো দিন কাটিয়েছেন স্বামীর সঙ্গে।
সূত্র : জি নিউজ
এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি