ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

শুভ বিবাহ বার্ষিকী

ভালোবাসার দুই যুগে ওমর সানী-মৌসুমী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৬, ২ আগস্ট ২০১৮ | আপডেট: ১১:৫০, ২ আগস্ট ২০১৮

চলচ্চিত্রের অন্যতম সফল জুটি এবং সুখী তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী। আজ তাদের বিবাহ বার্ষিকী। বিবাহিত জীবনের দুই যুগে পদার্পণ করছেন তারা। একুশে টেলিভিশনের পক্ষ থেকে এই তারকা দম্পত্তিদের প্রতি অনেক অনেক শুভেচ্ছা।

১৯৯৫ সালের ২ আগস্ট ভালোবেসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ওমর সানী ও মৌসুমী। আজ থেকে ২৩ বছর আগে ঘর বেঁধে ছিলেন তারা। সুখে-দুঃখে ভালোবেসে একে অন্যের হয়ে এক ছাদের তলায় ২৩টি বছর পার করেছেন তারা। আজ পা রেখেছেন ২৪ বছরে।

ওমর সানী-মৌসুমীর সুখের সংসার আলোকিত করে দু’সন্তানও এসেছে। একজন পুত্র ফারদিন ও অন্যজন কন্যা ফাইজা। ফারদিন রাজধানীর উত্তরায় ‘মেরিমন্টানা’ নামের একটি রেস্টুরেন্ট পরিচালনা করছেন। রেস্টুরেন্ট ব্যবসায় নিজেদের পুত্রের সাফল্যে বেশ আনন্দিত ওমর সানী-মৌসুমী। পাশাপাশি ফারদিন একজন নির্মাতা হিসেবেও কাজ করেন।

নিজের জীবনে মৌসুমীর ভূমিকা এবং মৌসুমী প্রসঙ্গে ওমর সানী বলেন, মৌসুমী আমার জীবনের আলো, আমার সুখে-দুঃখে পথচলার সঙ্গী, এক কথায় মৌসুমীই আমার জীবনের সব। সে নায়িকা, স্ত্রী, মা এবং সমাজসেবক হিসেবে একজন সফল মানুষ।

অপরদিকে মৌসুমী বলেন, আমার সুন্দর এই জীবনের জন্য কৃতজ্ঞ আল্লাহর কাছে, আমার বাবা মায়ের কাছে, তারপরই সানীর কাছে। বিশেষ করে আমার বাবার মৃত্যুর পর সানী আমাদের পুরো পরিবারে যে ভূমিকা রেখে আসছে তার কোনো তুলনাই হয় না।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি