ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ভিন্ন লুকে বেলাল-পূজা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩২, ২৮ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১২:৩৩, ২৮ জানুয়ারি ২০১৮

‘ও পরানের পাখি রে …’ গানটি সবারই শোনা আছে। পুরনো এই গানটি নতুন করে শ্রোতাদের সামনে নিয়ে এসেছেন কণ্ঠশিল্পী বেলাল খান ও বাঁধন সরকার পূজা। র‌্যাপের সঙ্গে নাচ ও মডার্ন সব বাদ্যযন্ত্রের সমাহারে গানটিতে দারুণ একটি ফ্লেভার যুক্ত করা হয়েছে। গানের সঙ্গে নির্মাণ করা হয়েছে মিউজিক ভিডিও।

ভিডিওটিতে একেবারে ভিন্ন লুকে হাজির হয়েছেন মডেল অর্ণব মারগুইলিস অন্তু ও মুমতাহিনা চৌধুরী টয়া। সঙ্গে আছেন শিল্পীরাও। ইমতিয়াজ বাবুর গাওয়া ও কাজী ফারুক বাবুলের লেখা ৯০ দশকের সাড়া জাগানো গানটির প্রথম চার লাইনের সঙ্গে জোড়া দিয়ে বাকি কথাগুলো লিখেছেন রবিউল ইসলাম জীবন। আর গানটির নতুনভাবে সঙ্গীতায়োজন করেছেন তুহিন আহমেদ আল আমিন। গানটিতে র‌্যাপ করেছেন স্লিম কিড।

সম্প্রতি গানটির ট্রেলার প্রকাশ করা হয়েছে। ভিডিওটি নির্মাণ করেছেন মতিউর সুমন। যেখানে শিল্পীদেরও দেখা গেছে ভিন্ন আমেজে। মোট কথা রঙিন আলোয় চমৎকার এক মিউজিক ভিডিও দেখার অপেক্ষায় আছে দর্শক ও শ্রোতারা। কারণ ট্রেলারটি প্রকাশের পর থেকে বেশ সাড়া মিলছে।

গানটিতে পারফর্ম করা প্রসঙ্গে টয়া বলেন, ‘এ গানের শুটিংয়ের সময়ই মনে হয়েছে দারুণ কিছু হচ্ছে।

ইতিমধ্যে প্রমো দেখে দর্শক-শ্রোতারাও প্রশংসা করেছেন। এটি আমার ক্যারিয়ারের অন্যতম একটি সেরা কাজ হবে।’

বেলাল খান বলেন, গানটির প্রথম চার লাইন একটি বিখ্যাত পুরনো গান। তাই বেশ চ্যালেঞ্চ নিয়ে কাজটি করেছি। গানের সঙ্গে দারুণ একটি ভিডিও নির্মাণ করা হয়েছে।’

পুজা বলেন, ‘চমৎকার একটি গান গেয়েছি। গানের সঙ্গে মিউজিক ভিডিওটিও চমৎকার হয়েছে। আশা করি নতুন বছরের শ্রেষ্ঠ উপহার হবে গানটি।’

গানটির ট্রেলার দেখতে ক্লিক করুন :

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি